img

Follow us on

Sunday, Jun 30, 2024

Indian Pilot: গত দু'দিনে দু'জন ভারতীয় বিমান চালকের আকস্মিক মৃত্যু

পরপর দুই বিমান চালকের মৃত্যু!

img

প্রতীকী চিত্র।

  2023-08-17 20:00:05

মাধ্যম নিউজ ডেস্ক: গত দু' দিনে দু' জন বিমান চালকের (Indian Pilot) মৃত্যুর ঘটনা ঘটল। এক জনের মৃত্যু হল বিমানবন্দরে বিমান পৌঁছানোর পর, অপর জনের মৃত্যু হয়েছে বিমানের মধ্যেই। ইন্ডিগো বিমানের চালক ছিলেন একজন। অপরজন ছিলেন কাতার এয়ারওয়েজের চালক। 

কীভাবে মৃত্যু হল (Indian Pilot)?

সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ইন্ডিগো বিমানটি নাগপুর থেকে পুণে যাচ্ছিল। বিমান পৌঁছানোর পর হঠাৎ চালক অজ্ঞান হয়ে পড়েন। এরপর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই বিমানের চালকের (Indian Pilot) যাত্রাপথ ছিল তিরুবনন্তপুরম থেকে পুণে হয়ে নাগপুর পর্যন্ত। বিমানটি ছাড়ার সময় ছিল গতকাল ভোর ৩ টেয় এবং পৌঁছানোর সময় ছিল সকাল ৭ টায়। জানা যায়, এই চালকের আজ দুপুর ১ টার সময় বিমানবন্দরে ফের রিপোর্ট করারও কথা ছিল কিন্তু তাঁর আগেই এই মৃত্যুর ঘটনা ঘটে যায়।

ইন্ডিগো কর্তৃপক্ষের বক্তব্য

ইন্ডিগো কর্তৃপক্ষ জানিয়েছে, আজ নাগপুরে আকস্মিক ভাবে আমাদের এক বিমান চালকের (Indian Pilot) মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি। পরিবারের প্রতি সমবেদনা জানাই।

আরেক বিমান চালকের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

অপর দিকে কাতার এয়ারওয়েজের এক চালকের (Indian Pilot) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বুধবার। এই চালক বিমানের যাত্রী কক্ষে বসে ছিলেন। তাঁর বিমানটি দিল্লি থেকে দোহার অভিমুখে যাচ্ছিল। কিন্তু হঠাৎ বুকে ব্যথা এবং তারপর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটে। তাঁর মৃত্যুর বিষয়টি ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন প্রথম জানিয়েছে। এই বিমান চালক এর আগে স্পাইস জেট, অ্যালায়েন্স এয়ার এবং সাহারাতে কাজ করেছেন। আর আগেও মিয়ামি থেকে চিলিগামী একটি ২৭১ জন যাত্রীবাহী বিমানের বাথরুমে এক চালকের মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছিল।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Indian pilots

sudden death


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর