img

Follow us on

Sunday, Jun 30, 2024

Jammu Kashmir: রাজৌরিতে সেনা অভিযানে খতম এক সন্ত্রাসবাদী, বারামুল্লায় ধৃত ২ লস্কর জঙ্গি

Terrorist Killed: আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, সে বিষয়ে নিশ্চিত হতে চিরুনি তল্লাশি চালাচ্ছে সেনা...

img

উপত্যকায় জঙ্গিদমন অভিযান (ছবি-ফাইল)

  2023-06-02 12:26:06

মাধ্যম নিউজ ডেস্ক: জম্মু-কাশ্মীরের (Jammu Kashmir) রাজৌরিতে সেনা এনকাউন্টারে খতম এক জঙ্গি। এর আগে গতকাল বারামুল্লায় ২ লস্কর-ই-তৈবা জঙ্গিকে গ্রেফতার করা হয়। তাদের থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

দসাল জঙ্গলে অভিযান

রাজৌরির (Jammu Kashmir) দসাল অঞ্চলে কয়েকজন জঙ্গি আত্মগোপন করে আছে বলে বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর আসে পুলিশের কাছে। সঙ্গে সঙ্গে জঙ্গিদমন অভিযানে নামে যৌথ বাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। অন্ধকারের মধ্যেই জঙ্গল থেকে বাহিনীকে লক্ষ্য করে গুলি ধেয়ে আসে। পাল্টা জবাব দেয় বাহিনীও। বেশ কয়েক ঘণ্টা ধরে চলে দুপক্ষের গুলি বিনিময়। এরপর শুক্রবার সকালে এক জঙ্গির দেহ উদ্ধার হয়। আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, সে বিষয়ে নিশ্চিত হতে গোটা জঙ্গল ও তার সংলগ্ন এলাকায় চিরুনি তল্লাশি চালাচ্ছে যৌথ বাহিনী। 

বারামুল্লায় গ্রেফতার ২ লস্কর জঙ্গি

এর আগে, গতকাল বারামুল্লা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবার দুই সদস্যকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছে থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। জম্মু কাশ্মীর (Jammu Kashmir) পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর আসে বারামুল্লার ফেস্টিয়ার খেরি গ্রামের কাছে কিছু জঙ্গি ঘোরাফেরা করছে। এরপরই নিরাপত্তা বাহিনীর তরফে ফেস্টিয়ার ওয়ারিপোরা ক্রসিং এলাকায় একটি মোবাইল চেকিং চেকপয়েন্ট মোতায়েন করা হয়। আর তাতেই মেলে সাফল্য। জঙ্গিরা প্রথমে চেকপয়েন্ট দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু, শেষ রক্ষা হয়নি। ফেস্টিয়ার খেরি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের নাম সুহালি গুলজার এবং ওয়াসিম আহমেদ পাটা। 

আরও পড়ুন: ভারত সফরে প্রচণ্ড, মোদির সঙ্গে স্থল বন্দর উদ্বোধন নেপালের প্রধানমন্ত্রীর

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Jammu Kashmir

bangla news

Rajouri

Terrorist Killed

Baramulla

news in bengali

army terrorist encounter

kashmir terrorist killed


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর