img

Follow us on

Thursday, Sep 19, 2024

Triple Talaq: মোদি-যোগীর প্রশংসা, স্ত্রীর গায়ে ফুটন্ত ডাল ছুড়ে তিন তালাক যুবকের!

PM Modi: স্ত্রীর গলা চেপে ধরে যুবক বলল, ‘তালাক, তালাক, তালাক’, কারণ জানলে আকাশ থেকে পড়বেন...

img

মোদি-যোগীর প্রশংসা করায় স্ত্রীকে তিন তালাক যুবকের। সংগৃহীত চিত্র।

  2024-08-25 14:06:56

মাধ্যম নিউজ ডেস্ক: ‘অপরাধ’ বলতে তিনি প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। তার জেরে স্ত্রীর গায়ে গরম ডাল ছুড়ে দিল যুবক। গলা চেপে ধরে বলল, ‘তালাক, তালাক, তালাক’ (Triple Talaq)। হাউ হাউ করে কাঁদতে শুরু করলেন ওই যুবতী। তবুও নির্বিকার যুবক। উত্তরপ্রদেশের বাহরইচের ঘটনায় চাঞ্চল্য।

মোদি-যোগীর প্রশংসা (Triple Talaq)

গত ২২ জানুয়ারি উদ্বোধন হয় অযোধ্যায় রাম মন্দিরের। ওই দিনই প্রতিষ্ঠিত হন রামলালার বিগ্রহ। তার পর থেকে মন্দির দর্শনে ফি দিন হাজার হাজার মানুষ আসছেন অযোধ্যা দর্শনে। বিয়ের পর স্ত্রীকে অযোধ্যা বেড়াতে নিয়ে গিয়েছিল মুসলিম যুবক আরশাদ। সাজানো গোছানো অযোধ্যা দেখে মন ভরে যায় ওই যুবতীর। বাড়ি ফিরে অযোধ্যার সৌন্দর্যায়নের প্রশংসা করেন তিনি। প্রশংসা করেন মোদি ও আদিত্যনাথের।

স্ত্রীর গায়ে ফুটন্ত ডাল

ব্যস, আর যায় কোথায়? সেই সময় কড়াইয়ে ফুটতে থাকা গরম ডাল নিয়ে স্ত্রীর গায়ে ছুড়ে দেয় আরশাদ। স্ত্রীর গলা চেপে ধরে তিনবার বলল তালাক। একদিকে গরম ডালের ছ্যাঁকা, অন্য দিকে নতুন সংসার ভেঙে যাওয়ায় কান্নায় ভেঙে পড়েন ওই যুবতী। শ্বশুরবাড়ির লোকজন তাঁকে জোর করে পাঠিয়ে দেন বাপের বাড়িতে। শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে (Triple Talaq) শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছেন ওই যুবতী।

আরও পড়ুন: মোদির মাস্টারস্ট্রোক, ইউনিফায়েড স্কিমের ঘোষণা, পেনশন হবে বেতনের ৫০ শতাংশ

আরশাদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, যুবতীর অভিযোগের ভিত্তিতে অত্যাচার, হুমকি, পণের জন্য অত্যাচার ও মুসলিম মহিলা (সংরক্ষণ) আইনে মামলা দায়ের করা (PM Modi) হয়েছে। প্রসঙ্গত, ২০১৯ সালেই তিন তালাক (Triple Talaq) নিষিদ্ধ করেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার। সেই কুপ্রথায় যে দাঁড়ি পড়েনি, উত্তরপ্রদেশের এই ঘটনাই তার প্রমাণ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Modi

Yogi Adityanath

PM Modi

bangla news

Bengali news

Up

triple talaq

news in Bengali   

Talaq


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর