img

Follow us on

Thursday, Sep 19, 2024

Maharashtra Accident: পরপর গাড়িতে ধাক্কা মেরে ধাবায় ঢুকে গেল ট্রাক! মহারাষ্ট্রে মৃত ১৫

দিন কয়েক আগেই মহারাষ্ট্রে চলন্ত বাসে আগুন লেগে মৃত্যু হয় ২৬ জন যাত্রীর

img

ঘাতক ট্রাক (সংগৃহীত ছবি)

  2023-07-04 16:58:31

মাধ্যম নিউজ ডেস্ক: ধাবার ভিতরে ঢুকে পড়ল ঝড়ের গতিতে আসা একটি ট্রাক। আর তাতেই প্রাণ গেল ১৫ জনের (Maharashtra Accident)। আহত হয়েছেন ২০ জন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মহারাষ্ট্রের ধুলে জেলার পলসনার গ্রামে একটি হাইওয়ের ধারে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ‘‘প্রবল গতিতে ছুটে আসছিল ওই ট্রাক। সেটি প্রথমে হাইওয়ের চারটি গাড়িতে ধাক্কা দেয়। তার পরে ঢুকে পড়ে হাইওয়ের ধারের একটি ধাবার ভিতরে।’’ প্রসঙ্গত চারদিন আগেই মহারাষ্ট্রের একটি যাত্রী বোঝাই বাসে আগুন লেগে ৩ শিশু সহ ২৬ জন যাত্রীর মৃত্যু হয়। এক সপ্তাহের মধ্যে ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা মহারাষ্ট্রে।

দুর্ঘটনার (Maharashtra Accident) ভিডিও পোস্ট করেছে প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া

ভয়াবহ এই দুর্ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া এই ভিডিও ট্যুইট করেছে।

মঙ্গলবার দুপুরে ওই সময় ধাবার ভিতরে মধ্যাহ্নভোজ সারছিলেন অনেকে। ব্যস্ততম ওই এলাকায় অনেকেই নিজের নিজের কাজে মগ্ন ছিলেন। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই পিষে যান অন্তত ১৫ জন। ২০ জন গুরুতর জখম হয়েছেন। জানা গিয়েছে, পলসনার গ্রামটি মুম্বই থেকে ৩০০ কিলোমিটার দূরে অবস্থিত। 

পুলিশ কী বলছে?

স্থানীয় এক পুলিশ কর্তা বলেন, ‘‘ট্রাকটি মধ্যপ্রদেশ থেকে আসছিল। গন্তব্য ছিল ধুলে। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, হাইওয়ে ধরে চলা প্রবল গতিতে চলছিল ট্রাকটি। হঠাৎ তার ব্রেক ফেল করে। ফলে গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।’’ জানা গিয়েছে, আহতদের শিরপুর এবং ধুলের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। পুলিশ আরও জানা গিয়েছে, মৃতদের মধ্যে কয়েক জন বাসের জন্য অপেক্ষারত যাত্রীও ছিলেন। মৃতদের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। 

৩০ জুন, মহারাষ্ট্রে চলন্ত বাসে আগুন লেগে মৃত্যু হয় ২৬ জন যাত্রীর

গত ৩০ জুন ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটে মহারাষ্ট্রে। চলন্ত বাসে আগুন লেগে গভীর রাতে ঘুমের মধ্যেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় ৩ শিশু সহ ২৬ জন যাত্রীর। বুলধানায় সমৃদ্ধি মহামার্গ এক্সপ্রেসওয়েতে ৩২ জন যাত্রীকে নিয়ে যবৎমল থেকে পুণে যাচ্ছিল বাসটি। রাত দেড়টা নাগাদ পথে চাকা ফেটে যাওয়ায় একটি খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায় বাস। অভিঘাতে আগুন ধরে যায় বাসটিতে (Maharashtra Bus Tragedy)। রাত হওয়ার কারণে সকলেই প্রায় ঘুমের মধ্যে ছিলেন। ফলে তড়িঘড়ি বেরিয়ে আসা সম্ভব হয়নি। তাতেই মৃত্যু হয় ২৫ যাত্রীর। বাকিদেরও দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে, সেখানে আরেকজন মারা যান বলে খবর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ

Tags:

Madhyom

bangla news

Bengali news

Maharashtra Accident


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর