img

Follow us on

Friday, Oct 18, 2024

Yogi Adityanath: যোগী আদিত্যনাথ সম্পর্কে আপত্তিকর মন্তব্য, ধৃত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন

Uttar Pradesh: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সম্পর্কে করা মন্তব্যটি গত ৪ অগাস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়

img

যোগী আদিত্যনাথ (ফাইল ছবি)

  2023-08-07 14:36:29

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) সম্পর্কে আপত্তিকর মন্তব্য, সেই অভিযোগে গ্রেফতার করা হল এক হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনকে। শনিবার উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশ সূত্রে একথা জানা গিয়েছে। কোতোয়ালি থানার আধিকারিক অজয়কুমার শেঠ জানিয়েছেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সম্পর্কে করা মন্তব্যটি গত ৪ অগাস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এরপরই নড়েচড়ে বসে পুলিশ।  ওই মন্তব্য নিয়ে একাধিক অভিযোগ আসতে থাকে পুলিশের কাছে। তারপরেই এই পদক্ষেপ গ্রহণ করা হয়। 

ধৃতের নাম শাহাবুদ্দিন আনসারি

জানা গিয়েছে, ধৃতের নাম শাহাবুদ্দিন আনসারি। তবে যে ওই মন্তব্যটি হোয়াটসঅ্য়াপ গ্রুপে করেছিল, তাকে এখনও পর্যন্ত পুলিশ ধরতে পারেনি বলেই জানা গিয়েছে। পুলিশের তরফে বলা হয়েছে গ্রুপটির নাম ‘নগর পালিকা পরিষদ ভাদোহি’, গ্রুপটি সরকারি নামের হলেও তা সরকারের নয়। এটা স্পষ্টভাবেই জানিয়েছে পুলিশ।  তবে ওই গ্রুপে অধিকাংশই কাউন্সিলার রয়েছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে শাহাবুদ্দিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্যপ্রযুক্তি আইন এবং অপরাধমূলক আইনের (সংশোধিত) বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে (Uttar Pradesh) জানা গিয়েছে,  ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের কাজ ছিল জনগণের বিভিন্ন সমস্যার কথা শোনা এবং তার সমাধান করা। কিন্তু সেখানে মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করা হয়।

কয়েকদিন আগেই পশ্চিমবঙ্গের নির্বাচনে হিংসা নিয়ে সরব হন যোগী আদিত্যনাথ

“যাঁরা বড় বড় কথা বলেন, তাঁরা দেখুন, উত্তরপ্রদেশ আর বাংলায় কীভাবে নির্বাচন হয়। ওঁরা গোটা দেশকে পশ্চিমবঙ্গ বানাতে চান!” একটি বেসরকারি চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে কথাগুলি দিন কয়েক আগেই বলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। তিনি বলেন, “দেখুন, কীভাবে পশ্চিমবঙ্গে নির্বাচন করিয়েছে তৃণমূল সরকার। সবাই দেখেছে, বাংলায় কীভাবে বিরোধীদের হত্যা করা হয়েছে। কিন্তু সেই বিষয়ে কেউ কিছু বলছে না, সবাই চুপ।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Uttar Pradesh

Yogi Adityanath

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর