img

Follow us on

Wednesday, Sep 11, 2024

Uttar Pradesh BJP: যোগী রাজ্যের ৪০৩টি বিধানসভা কেন্দ্রে জাতীয় পতাকা নিয়ে পদযাত্রা করবে বিজেপি

Yogi state: উত্তর প্রদেশে বিজেপির টানা ৩ দিন চলবে ‘হর ঘর তেরঙ্গা’ ও পদযাত্রা …

img

উত্তরপ্রদেশের কর্মসমিতির বৈঠকে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সংগৃহীত চিত্র।

  2024-08-11 16:46:00

মাধ্যম নিউজ ডেস্ক: স্বাধীনতা দিবস উদযাপনে উত্তরপ্রদেশ (Uttar Pradesh BJP) বিজেপি সরকার ৩দিন ধরে জাতীয় পতাকা নিয়ে পদযাত্রা করবে। রাজ্যের পক্ষ থেকে ‘হর ঘর তিরঙ্গা’ প্রচারের জন্য মোট ৪০৩টি বিধানসভা কেন্দ্র জুড়ে জাতীয় পতাকা নিয়ে পদযাত্রা অনুষ্ঠিত হবে। একই ভাবে বাড়িতে বাড়িতে ‘হর ঘর তেরঙ্গা’ পালনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই বিরাট আয়োজনকে কেন্দ্র করে যোগী (Yogi state) রাজ্যে এখন প্রস্তুতি তুঙ্গে।

১১ থেকে ১৩ অগাস্ট পর্যন্ত হবে তিরঙ্গা যাত্রা (Uttar Pradesh BJP)

শনিবার কর্মসমিতির বৈঠকের পর দলের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, উত্তরপ্রদেশ (Uttar Pradesh BJP) বিজেপি ১১ অগাস্ট থেকে ১৩ আগস্ট পর্যন্ত রাজ্যের সমস্ত বিধানসভা কেন্দ্রে ‘তিরঙা পদযাত্রা’ পালন করবে। এই পদযাত্রা ‘হর ঘর তিরঙ্গা’ প্রচারের একটি অংশ। সকল মানুষকে এই কর্মযজ্ঞে যোগদান কারানোই প্রধান লক্ষ্য। এই কর্মসূচির মধ্যে দিয়ে দেশপ্রেমের বার্তা সারা রাজ্য জুড়ে শহর, গ্রাম, রাস্তা এবং পাড়ার মধ্যে পৌঁছে দিতে হবে। এই পদযাত্রায় রাজ্য বিজেপির সভাপতি ভূপেন্দ্র সিং চৌধুরী, রাজ্যের সাধারণ সম্পাদক (সংগঠন) ধরমপাল সিং, রাজ্যের মন্ত্রী, সাংসদ, বিধায়ক এবং জেলা, বিভাগ ও বুথ স্তরের দলীয় নেতা-কর্মী-সমর্থকরা অংশগ্রহণ করবেন। সকলকে ত্রিবর্ণ জাতীয় পতাকা বহন করতে হবে। এদিনের দলীয় বৈঠকে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

আরও পড়ুনঃ বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুনিধন নিয়ে নীরব কংগ্রেস, তোপ হিমন্ত বিশ্ব শর্মার

দেশভক্তি এবং জাতীয়তাবোধের বার্তা

রাজ্যের (Uttar Pradesh BJP) ‘হর ঘর তেরঙ্গা’ কর্মসূচির সহ-সমন্বয়কারী এবং বিজেপির মুখপাত্র সমীর সিং বলেন, “রবিবার সাহারানপুরে তেরঙ্গা মিছিলে দলের নেতা ও কর্মীদের সঙ্গে আমরা যোগদান করব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহ্বানে সাড়া দিয়েছে গোটা দেশ। বিজেপি প্রতি বছর এই ‘হর ঘর তিরাঙ্গা’ প্রচারের মাধ্যমে দেশভক্তি এবং জাতীয়তাবোধের গভীর বার্তা প্রচার করছে। প্রত্যকের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন এবং তেরঙ্গা যাত্রায় যোগদানের জন্য আহ্বান জানাই।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Yogi Adityanath

bangla news

Bengali news

Har Ghar Tiranga

news in bengali

Uttar Pradesh BJP


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর