img

Follow us on

Sunday, Sep 08, 2024

Vistara: বিমানে মুফতে ওয়াইফাইয়ের সুযোগ দিচ্ছে ভিস্তারা, কেন জানেন?

Free WIFI: নিখরচায় মিলবে ওয়াইফাই, এই বিমান সংস্থা দিচ্ছে বড় সুযোগ...

img

ভিস্তারার উড়ানে ফ্রিতে মিলবে ওয়াইফাই। ফাইল ছবি।

  2024-07-27 21:22:56

মাধ্যম নিউজ ডেস্ক: যাত্রীদের উপহার দেবে বিমান সংস্থা ভিস্তারা (Vistara)। শনিবার এই উড়ান সংস্থার তরফে জানানো হয়েছে, এবার থেকে আন্তর্জাতিক উড়ানে নিখরচায় ২০ মিনিটের জন্য ওয়াইফাই (Free WIFI) পরিষেবার সুযোগ পাবেন যাত্রীরা। অবশ্য ক্লাব ভিস্তারা সদস্য হলে গোটা যাত্রাপথেই পাবেন এই সুবিধা। ভিস্তারার এই উদ্যোগ আন্তর্জাতিক কোনও উড়ানে এই প্রথম।

ভিস্তারার যৌথ উদ্যোগ (Vistara)

ভিস্তারা টাটা-সিঙ্গাপুর এয়ারলাইন্সের যৌথ উদ্যোগ। সংস্থার তরফে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, “২০ মিনিটের এই ওয়াইফাই পরিষেবা সমস্ত কেবিনের সব যাত্রীই পাবেন। প্রথম কোনও ভারতীয় বিমান সংস্থার তরফে এমন অফার দিতে পেরে আমরা আনন্দিত। যাঁরা ভারতীয় ক্রেডিট বা ডেবিট কার্ডে ওয়াইফাই প্ল্যান কিনতে চান, তাঁরাও সুযোগ পাবেন। আমরা আত্মবিশ্বাসী যাত্রীরা এই নয়া অন্তর্ভুক্তিকে স্বাগত জানাবেন, যা তাঁদের ভিস্তারা যাত্রাকে আরও সুন্দর, সহজ, সৃষ্টিশীল করে তুলবে।”

ভিস্তারা এয়ারলাইন্সের বহর

এই এয়ারলাইন্সে (Vistara) ৭০টি এয়ারক্র্যাফ্ট রয়েছে। এর মধ্যে ৩৫টি এয়ারবাস এ৩২০এনইও, ১০ এয়ারবাস এ৩২১ এনইও এবং ৭টি বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনার এয়ারক্র্যাফ্ট রয়েছে। মুফতের সময়টুকু বাদ দিয়ে যারা গোটা উড়ানেই চ্যাট করতে চান, তাঁদের অতিরিক্ত টাকা দিতে হবে। জিএসটি ছাড়া তাঁদের দিতে হবে ৩৭২.৭৪ টাকা। হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জারে চ্যাট করার আনলিমিটেড ডেটা পাবেন তাঁরা। অবশ্য সোশ্যাল মিডিয়ায় অডিও এবং ভিডিও স্ট্রিমিংয়ের জন্য জিএসটি ছাড়া দিতে হবে ১৫৭৭.৫৪ পয়সা। যাঁরা বিঘ্নহীনভাবে স্ট্রিমিং করতে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে চান, তাঁদের দিতে হবে ২৭০৭.০৪ টাকা। এর সঙ্গে দিতে হবে জিএসটি।

আরও পড়ুন: বন্ধুত্বের নয়া নজির, অযোধ্যার রামলালার ছবি দিয়ে স্ট্যাম্প প্রকাশ লাওসের

ভিস্তারার চিফ কমার্সিয়াল অফিসার দীপক রাজাওয়াত বলেন, “যাত্রীরা আমাদের এই উদ্যোগকে স্বাগত জানাবে বলেই আশাবাদী আমরা। এতে তাঁদের ভিস্তারা জার্নি অনেক বেশি আরামদায়, সৃজনশীল এবং বিঘ্নহীন হবে।” উড়ান সংস্থার তরফে আরও জানানো হয়েছে, অতিরিক্ত ৫০ এমবি কমপ্লিমেন্টারি ওয়াইফাই (Free WIFI) দেওয়া হবে বিজনেস ক্লাসে। প্ল্যাটিনাম ভিস্তারা ক্লাবের সদস্যরাও এই সুবিধা পাবেন (Vistara)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Tata

Vistara

news in bengali

free

Free WIFI

WIFI

indian airline

international flyers


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর