img

Follow us on

Monday, Sep 16, 2024

Bangladesh Crisis: বাংলাদেশ-পর্ব থেকে শিক্ষা নিয়ে ঐক্যবদ্ধ হওয়ার ডাক যোগী আদিত্যনাথের

Yogi Adityanath: রাম মন্দিরের ধারা এগিয়ে নিয়ে যেতে হবে, বললেন যোগী...

img

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

  2024-08-08 17:28:45

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলাদেশে সাম্প্রতিক সরকার-বিরোধী আন্দোলনের (Bangladesh Crisis) সময় হিন্দু মন্দিরগুলোকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভাঙচুর করা হয়েছে বললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বুধবার অযোধ্যায় তিনি (Yogi Adityanath) একটি অনুষ্ঠানে বলেন, অতীতের ভুল থেকে ভারতের শিক্ষা নেওয়া উচিত এবং সনাতন ধর্ম আসন্ন সংকটের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। ভারতের প্রতিবেশী রাষ্ট্রের বিভিন্ন এলাকায় মন্দির পুড়ছে, মন্দির ভেঙে ফেলা হচ্ছে। হিন্দুদেরকে বেছে বেছে টার্গেট করা হচ্ছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্রের প্রথম সভাপতি পরমহংস রামচন্দ্র দাসের মূর্তির উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

রাম মন্দিরের ধারা এগিয়ে নিয়ে যেতে হবে (Yogi Adityanath)

অযোধ্যায় রাম মন্দিরের কথা উল্লেখ করে যোগী বলেন, সন্তদের দ্বারা নেওয়া অঙ্গীকারের ফলে ঐক্যবদ্ধ হিন্দুরা রাম মন্দির প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। রাম মন্দির নির্মাণ কোনও উদ্দেশ্যের সমাপ্তি ছিল না। এটি ছিল একটি মাইলফলক, এই ধারা অব্যাহত রাখতে হবে। সনাতন ধর্মের এই শক্তিকে দিশা দিতে হবে। মুখে না বললেও, যোগী আদিত্যনাথের ইঙ্গিত যে কৃষ্ণ জন্মভূমি এবং দ্বাদশ জ্যোতির্লিঙ্গের অন্যতম কাশি বিশ্বনাথের দখল হয়ে জমির পুনরুদ্ধার, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: ‘‘বাঁচান, আশ্রয় দিন...’’! ভারত-সীমান্তে ভিড় বাংলাদেশি শরণার্থীদের, রুখল বিএসএফ

তিনি (Yogi Adityanath) বলেন, “ঐতিহাসিক তথ্য খুঁজে বের করার প্রয়োজন রয়েছে। ইতিহাসে দুর্ভাগ্যজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। ইতিহাসের ভুল থেকে সমাজ শিক্ষা না নিলে, উজ্জ্বল ভবিষ্যৎ ধুলিসাৎ হয়ে যাবে।”

অযোধ্যার সম্মান রক্ষা করতে হবে (Bangladesh Crisis)

এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী (Yogi Adityanath) আরও বলেন, ডবল ইঞ্জিন সরকার অযোধ্যার আসল পরিচয় ফিরিয়ে দেওয়ার প্রচেষ্টা চালাচ্ছে। বর্তমানে অযোধ্যার মানুষ দেশের যে কোনও জায়গায় গেলে তাঁদের সম্মানের চোখে দেখা হয়। এই সম্মান আর কেউ পায় না। এই সম্মান রক্ষা করা আমাদের কর্তব্য। এই সম্মানকে সুরক্ষিত করতে হবে। আমাদের প্রচেষ্টা যদি ফলপ্রসূ হয়, তবে দীর্ঘ সময়ের জন্য এই সম্মান বজায় থাকবে।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Yogi Adityanath

  

ram mandir ayodhya

bangladesh crisis

Milkipur Constituency


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর