img

Follow us on

Saturday, Oct 05, 2024

Balaknath: রাজস্থানের যোগী! বালকনাথ কি বসতে চলেছেন মরুরাজ্যের কুর্সিতে?

গেরুয়া বসনধারী রাজস্থানের মুখ্যমন্ত্রী?

img

বালকনাথ (সংগৃহীত ছবি)

  2023-12-04 12:15:00

মাধ্যম নিউজ ডেস্ক: মরুরাজ্যে গেরুয়া ঝড়ে ধরাশায়ী হয়েছে কংগ্রেস। এমতাবস্থায় জোর চর্চা চলছে, বিজেপির মুখ্যমন্ত্রী কে হবেন? এক্ষেত্রে সবথেকে চর্চিত নাম নিঃসন্দেহে বসুন্ধরা রাজে সিন্ধিয়া। ওয়াকিবহাল মহলের ধারণা, রাজ পরিবারের বসুন্ধরাতেই হয়তো ভরসা রাখবেন মোদি-শাহ। তবে তার সঙ্গে ভাসছে মহন্ত বালকনাথের (Balaknath) নামও। তবে কি গেরুয়া বসনধারী মহন্ত বালকনাথ যোগী হতে চলেছেন রাজস্থানে যোগী আদিত্যনাথ!

সমীক্ষায় উঠে আসে বালকনাথের নাম

যদিও বিজেপি আগে থেকে কোথাও মুখ্যমন্ত্রী প্রোজেক্ট করে নামে না, তবুও ২০০৩ সাল থেকেই বসুন্ধরা রাজে সিন্ধিয়া যেন ভোটের আগে বিজেপির অলিখিত মুখ ছিলেন। রাজস্থানের চলতি বছরের বিধানসভা নির্বাচনে বসুন্ধরা রাজে সিন্ধিয়াকে বিজেপি প্রোজেক্ট করেনি। আর এতেই বাড়ছে জল্পনা। তবে কি মরু রাজ্যের গদিতে বসতে চলেছেন গেরুয়া বসনধারী (Balaknath)? যোগী আদিত্যনাথের মতোই। মহন্ত বালকনাথের (Balaknath) এখন বয়স ৪০ বছর। তিজারা আসন থেকে ভোটে লড়েছেন তিনি। ইতিমধ্যে কয়েকটি সমীক্ষাতে উঠে এসেছে মুখ্যমন্ত্রী হিসেবে বালকনাথের (Balaknath) নামও। ১০ শতাংশ মানুষ মহন্ত বালকনাথকে মুখ্যমন্ত্রী পদের জন্য প্রথম পছন্দ বেছে নিয়েছেন।

কী বলছেন বালকনাথ?

তবে এনিয়ে মুখ খুলতে চাননি মহন্ত বালকনাথ। তাঁর মুখ্যমন্ত্রী হওয়া নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করতেই, সংবাদমাধ্যমকে বালকনাথ বলেন, ‘‘আমাদের প্রধানমন্ত্রী বিজেপির মুখ। তাঁর নেতৃত্বেই আমরা কাজ করে যাব। কে মুখ্যমন্ত্রী হবেন, সেই সিদ্ধান্তও দল নেবে। আমি সাংসদ হিসাবে খুশিতে আছি। সমাজের সেবা করতে চাই। এনিয়ে আমি খুবই সন্তুষ্ট।’’

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Yogi Adityanath

bangla news

Bengali news

Balaknath

Rajasthan Election 2023

BJP balaknath

Yogi of Rajasthan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর