img

Follow us on

Tuesday, Oct 08, 2024

Pakistan: প্রেমিকের সঙ্গে বিয়েতে বাধা! খাবারে বিষ মিশিয়ে পরিবারের ১৩ জনকে চিরঘুমে পাঠাল যুবতী

Poison: মা-বাবাসহ ১৩ জনকে খুন করল যুবতী, কেন জানেন?

img

পাকিস্তানে একই পরিবারে ১৩ জনকে বিষ খাইয়ে খুন (সংগৃহীত ছবি)

  2024-10-08 12:29:53

মাধ্যম নিউজ ডেস্ক: খাবারে বিষ (Poison) মিশিয়ে নিজের পরিবারেরই ১৩ জন সদস্যকে খুন করার অভিযোগ উঠেছে এক যুবতীর বিরুদ্ধে। মৃতের তালিকায় অভিযুক্তের মা-বাবাও রয়েছেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পাকিস্তানের (Pakistan) সিন্ধ প্রদেশে। ইতিমধ্যেই অভিযুক্ত যুবতীকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে দেশজুড়ে আলোড়ন পড়ে গিয়েছে। কী কারণে এই ধরনের নির্মম সিদ্ধান্ত নিল ওই যুবতী, তা নিয়েও চর্চা শুরু হয়েছে। তদন্তে নেমে পুলিশ খুনের কারণও জানতে পেরেছে।

কেন এই কাণ্ড ঘটাল ধৃত যুবতী? (Pakistan)

জানা গিয়েছে, ওই যুবতীর বাড়ি সিন্ধ প্রদেশের (Pakistan) খয়েরপুরের কাছে হাইবত খান ব্রোহী গ্রামে। সে তার প্রেমিককে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু, তার পরিবার ওই ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি হয়নি। আর এই রাগ থেকেই গত ১৯ অগাস্ট পরিবারের ১৩ জনকেই চিরঘুমে পাঠিয়ে দেয় ওই যুবতী। পুলিশ জানিয়েছে, তার পছন্দের ছেলেকে বিয়ে করতে না দেওয়ায় মেয়েটি তার পরিবারের সকলের ওপর প্রচণ্ড খেপে গিয়েছিল। এরপর সে তার প্রেমিকের সঙ্গে পরিবারের সদস্যদের বিষ খাওয়ানোর ষড়যন্ত্র করে। যার মধ্যে মেয়েটির বাবা-মা-ও ছিল। কীভাবে তাঁদের বিষ খাওয়ালো? পুলিশ তদন্ত করে জানতে পারে, ওই বাড়িতে গম থেকে রুটি তৈরি করা হত। সেই গমেই বিষ মিশিয়েছিল মেয়েটি এবং তার প্রেমিক। পুলিশের জেরার মুখে মেয়েটি তার প্রেমিকের সঙ্গে গমে বিষ মেশানোর কথা স্বীকারও করেছে। এরপরই, রবিবার তাকে আটক করে পুলিশ।

আরও পড়ুন: সংজ্ঞাহীন অবস্থায় নির্যাতিতাকে ধর্ষণ! চার্জশিটে উল্লেখ করল সিবিআই

পুলিশের কর্তা কী বললেন?

খয়েরপুরের (Pakistan) পদস্থ পুলিশ কর্তা ইনায়েত শাহ বলেন, "১৩ জন সদস্যের সকলেই ওই বিষ মেশানো খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কাউকেই বাঁচানো যায়নি। চিকিৎসা চলাকালীন সকলেরই মৃত্যু হয়। সকলের দেহ ময়নাতদন্ত করে দেখা গিয়েছে, প্রত্যেকেরই মৃত্যু হয়েছে বিষক্রিয়ায়।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

pakistan

bangla news

Bengali news

Murder

poison


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর