img

Follow us on

Thursday, Sep 19, 2024

Chinese Acrobat: দড়ির উপর খেলায় মর্মান্তিক মৃত্যু, স্বামীকে ধরতে গিয়ে হাত ফসকে পড়ে গেলেন স্ত্রী

চিনের মিডিয়ার একাংশ দাবি করেছে, এদিন ঘটনার সময় বাদানুবাদ চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে

img

প্রতীকী ছবি

  2023-04-19 19:13:15

মাধ্যম নিউজ ডেস্ক: দড়ির উপর খেলা দেখাতেন (Chinese Acrobat) স্বামী-স্ত্রী দুজনেই। ৩০-৪০ ফুট উচ্চতায় এক দড়ি থেকে অন্য দড়ি লাফিয়ে ধরতেন। অতখানি উচ্চতায় কখনও জাম্প করে একে অপরকে ধরতেন। কিন্তু হঠাৎই বিপত্তি। ৩০ ফুট উচ্চতায় স্বামীকে ধরতে গিয়ে হাত ফসকে পড়ে গেলেন স্ত্রী। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে চিনের আনহুই প্রদেশে।

ঠিক কী ঘটেছিল?

জানা গিয়েছে, মৃতা মহিলার নাম সান। অন্যান্যদিনের মতো এদিনও তিনি দড়ির উপর আক্রোব্যাট করছিলেন স্বামীর সঙ্গে। এটাই ছিল তাঁর পরিবারের একমাত্র আয়ের উৎস। প্রথম থেকে সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎই ঘটে এমন দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীদের মতে, তাঁদের দুজন কখনও সেফটি বেল্ট পরে স্টান্ট দেখাতেন না। স্থানীয় প্রশাসন ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। মর্মান্তিক এই ভিডিও ইতিমধ্যে পৃথিবী জুড়ে ভাইরাল হয়েছে।

স্বামী-স্ত্রীর মধ্যে কি অশান্তি চলছিল?

চিনের (Chinese Acrobat) মিডিয়ার একাংশ দাবি করেছে, এদিন ঘটনার সময় বাদানুবাদ চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন মৃতার স্বামী। তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরেই একসঙ্গে কাজ করছি। কখনও আমাদের মধ্যে অশান্তি হয়নি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Chinese Acrobat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর