img

Follow us on

Friday, Sep 20, 2024

Imran Khan: ইমরানের পরে গ্রেফতার প্রাক্তন বিদেশমন্ত্রী কুরেশি! দাবি তেহরিক-ই-ইনসাফের

সবমিলিয়ে আর্থিক সংকটে ভোগা পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠেছে

img

প্রাক্তন পাক বিদেশমন্ত্রী কুরেশি

  2023-05-11 18:24:49

মাধ্যম নিউজ ডেস্ক: ইমরানের (Imran Khan) পরে এবার গ্রেফতার প্রাক্তন পাক বিদেশ মন্ত্রী কুরেশি। অন্তত এমনটাই দাবি তেহরিক-ই-ইনসাফের। বুধবার মধ্যরাত্রে কুরেশিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে, শেহবাজের পুলিশ। এমনই অভিযোগ তুলে চাঞ্চল্যকর একটি ভিডিও প্রকাশ করেছে ইমরানের দল। যদিও ভিডিও-এর সত্যতা যাচাই করেনি মাধ্যম। সবমিলিয়ে আর্থিক সংকটে ভোগা পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠেছে।

কী দেখা যাচ্ছে ভিডিওতে?

ওই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা পোশাকের কয়েকজন লোক ইমরানের (Imran Khan) মন্ত্রিসভার বিদেশ মন্ত্রী কুরেশিকে গাড়িতে চাপিয়ে কোথাও নিয়ে যাচ্ছে। সেসময় কুরেশি তাঁর দলের সদস্যদের উদ্দেশে হাত নাড়ছেন। ইমরানের দলের সদস্যদের দাবি, কুরেশিকে কোনও গোপন আস্তানায় লুকিয়ে রেখেছে শেহবাজ সরকার।

ইমরানের দলের একাধিক নেতাকে অপহরণের অভিযোগ শেহবাজ সরকারের বিরুদ্ধে

শুধু ইমরান বা কুরেশি নয়, তাদের দলের একাধিক নেতাকে অন্যায়ভাবে আটক করেছে শেহবাজ সরকার, এমন দাবি তুলল তেহরিক-ই-ইনসাফ। সূত্রের খবর, দলের চেয়ারম্যান মুসারত চিমা এবং সেনেটর এজাজ চৌধুরিকে ইসলামাবাদ থেকে অপহরণ করেছে পাকিস্তানি পুলিশ। অন্যদিকে, পাকিস্তানের সুপ্রিম কোর্টের বাইরে থেকে গ্রেফতার করা হয়েছে দলের সহ-সভাপতি ফাওয়াদ চৌধুরিকে, এমনটাই দাবি ইমরানের দলের। এ ছাড়াও গ্রেফতার করা হয়েছে দলের সেক্রেটারি জেনারেল আসাদ উমরকে। 

অশান্ত পাকিস্তান...

জমি দুর্নীতি মামলায় ইমরান (Imran Khan) গ্রেফতার হতেই অগ্নিগর্ভ হয়ে ওঠে সমগ্র পাকিস্তান। সরকারি হিসেব অনুযায়ী হিংসায় মৃত এখনও অবধি ৮, আহত ২৯১। বিক্ষোভের আঁচ ছড়িয়েছে লন্ডনেও। সেখানেও ইমরানের সমর্থকরা বুধবার দীর্ঘক্ষণ ঘেরাও করে রাখেন প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বাড়ি।

আরও পড়ুন: গ্রেফতার ইমরান! মোদির বিরুদ্ধে মামলা করতে চেয়ে ট্যুইট পাক অভিনেত্রীর, কী বলল দিল্লি পুলিশ?

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ। 

Tags:

imran khan

Madhyom

pakistan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর