img

Follow us on

Monday, Sep 16, 2024

Kamala Harris: মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী মনোনীত কমলা, কী বললেন তিনি?

US Presidential Election 2024: ‘‘ট্রাম্প আর ফিরবেন না আমেরিকায়’’! দলীয় মনোনয়ন পেয়ে বড় দাবি কমলা হ্যারিসের... 

img

কমলা হ্যারিস (সংগৃহীত ছবি)

  2024-08-23 12:59:56

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি সপ্তাহে শিকাগোয় ডেমোক্র্যাটিক পার্টির (US Presidential Election 2024) জাতীয় কনভেনশনের শেষে আনুষ্ঠানিকভাবে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনীত হন কমলা হ্যারিস (Kamala Harris)। দলীয় মনোনয়ন গ্রহণ করে তিনি বললেন, ‘‘আমি সব আমেরিকানের প্রেসিডেন্ট হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।’’ এর পাশাপাশি তিনি আরও দাবি করেন, ট্রাম্প আর ফিরবেন না আমেরিকায়। শিকাগোর সভায় তিনি আরও বলেন, ‘‘আমাদের কাজ করতে হবে। চলো আমরা কাজ করি।’’

আমেরিকার নাগরিক হিসেবে কাজ করতে হবে (Kamala Harris)

শিকাগোয় ডেমোক্র্যাটিক পার্টির কনভেনশনের সমাপ্তি ভাষণে কমলা হ্যারিস (Kamala Harris) জানিয়েছেন, তাঁর এই মনোনয়ন একটি নতুন পথের দিশা দেখাবে। তিনি আরও বলেন, ‘‘দেশকে এগিয়ে নিতে হবে। তবে কোনও একটি দল বা উপদলের সদস্য হিসেবে নয়, আমেরিকার নাগরিক হিসেবে কাজ করতে হবে।’’ প্রসঙ্গত, চলতি সপ্তাহের মঙ্গলবার থেকেই শিকাগোয় শুরু হয়েছিল ডেমোক্র্যাটদের জাতীয় কনভেনশন। গতকাল বৃহস্পতিবারই তা শেষ হয়েছে। ওই সম্মেলনে বিদায়ী প্রেসিডেন্ট জো বাইডেনের পাশাপাশি প্রাক্তন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন, প্রাক্তন হাউস স্পিকার ন্যান্সি পেলোসি সহ অন্যান্য নেতারা হাজির ছিলেন (US Presidential Election 2024)।

অভিনন্দন জানিয়ে ট্যুইট করেন বিদায়ী প্রেসিডেন্ট জো বাইডেনের

কমলা হ্যারিসকে (Kamala Harris) অভিনন্দন জানিয়ে ট্যুইটও করেন বিদায়ী প্রেসিডেন্ট জো বাইডেন। আগামী প্রজন্মকে কমলা ও তাঁর টিম প্রেরণা জোগাবে বলেও মন্তব্য করেন বাইডেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bangla news

US Presidential Election 2024

Kamala Harris

madhyom news

news in bengali

Democratic Party


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর