img

Follow us on

Sunday, Jul 07, 2024

Imran Khan: গ্রেফতার ইমরান! মোদির বিরুদ্ধে মামলা করতে চেয়ে ট্যুইট পাক অভিনেত্রীর, কী বলল দিল্লি পুলিশ?

দলীয় নেতার গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভে সামিল হয় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সদস্যরা

img

পাক অভিনেত্রী শিহর শিনওয়ারি

  2023-05-10 20:41:52

মাধ্যম নিউজ ডেস্ক: মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে গ্রেফতার করা হয় প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Khan)। দলীয় নেতার গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভে সামিল হয় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সদস্যরা। সে দেশের বিভিন্ন নেতা-নেত্রীদের বাসভবন ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে বিভিন্ন জায়গায়। পরিস্থিতি মোকাবিলা করতে অনেক জায়গায় সেনা নামানো হয়েছে বলেও জানা যাচ্ছে, তবে লাহোর প্রভৃতি স্থানে সেনা কমান্ডোদের বাসভবনে হামলা চালানো হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। রাওয়ালপিন্ডিতে বিক্ষোভকারীরা সেনাবাহিনীর অফিসে ঢুকে পড়ে। জানা গিয়েছে সে দেশে এখনও পর্যন্ত এই হিংসার ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। সংবাদ সংস্থাগুলি জানাচ্ছে, পাকিস্তানের ইসলামাবাদ সহ বেশ কিছু এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়েছে এবং কারফিউ জারি করা হয়েছে। মঙ্গলবার রাতে হেফাজতে থাকার পরে ইমরান খানকে আজকে আদালতে পেশ করা হয়। পুলিশ লাইন গেস্ট হাউসে নিয়ে আসা হয় তাঁকে। সেখানেই বসে আদালত। শুরু হয় বিচার প্রক্রিয়া। অন্যদিকে পাক প্রধানমন্ত্রীর (Imran Khan) এই গ্রেফতারিকে কেন্দ্র করে যখন পাকিস্তানের অশান্তির আগুন জ্বলছে তখন এই গোটা ঘটনার পিছনে মোদির হাত রয়েছে বলে ট্যুইট করেছেন সে দেশের অভিনেত্রী শিহর শিনওয়ারি, শুধু তাই নয়, দিল্লি পুলিশের কাছে এ বিষয়ে তিনি অভিযোগ করবেন বলেও জানিয়েছেন। এনিয়ে নেট পাড়ায় শুরু হয়েছে ট্রল। পাল্টা উত্তর দিয়েছে দিল্লি পুলিশও।

ট্যুইটে কী লিখলেন শেহর?

পাকিস্তানি অভিনেত্রী এদিন ট্যুইটে জানান, যে তিনি ভারতের প্রধানমন্ত্রী ও ভারতের গোয়েন্দা সংস্থার বিরুদ্ধে দিল্লি পুলিশে অভিযোগ জানাতে চান। কারণ পাকিস্তানে আজকে যে হিংসার ঘটনা ঘটেছে তার জন্য এরাই দায়ী। শেহরির আশা, ভারতের সুপ্রিম কোর্টে তাঁর তোলা এই অভিযোগ নিশ্চিতভাবে শোনা হবে।


পাল্টা দিয়েছে দিল্লি পুলিশও

শেহরির ট্যুইটের জবাবে দিল্লি পুলিশ বলছে,‘‘আমাদের উদ্বেগের কারণ হল যে পাকিস্তানের দিল্লি পুলিশের কোন বিচারালয় পাকিস্তানে নেই কিন্তু এটা জেনে অবাক লাগছে যে সে দেশে হিংসার কারণে যদি সত্যিই ইন্টারনেট বন্ধ থাকে, তাহলে আপনি ট্যুইট করলেন কীভাবে।’’

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

imran khan

Narendra Modi

Delhi Police

Pakistani Actress


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর