img

Follow us on

Thursday, Sep 19, 2024

PM Modi: ‘‘মোদি অসাধারণ মানুষ’’, ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিয়ে উদগ্রীব ট্রাম্প!

Donald Trump: মোদির প্রশংসায় পঞ্চমুখ মার্কিন রাষ্ট্রপতি পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প

img

আগামী সপ্তাহেই মোদির সঙ্গে দেখা করবেন, দাবি করলেন ট্রাম্প (সংগৃহীত ছবি)

  2024-09-18 18:05:30

মাধ্যম নিউজ ডেস্ক: ২১ থেকে ২৩ সেপ্টেম্বর মার্কিন সফরে থাকবেন প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। মোদির সেই সফর নিয়ে উচ্ছ্বসীত আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তিনি দাবি করলেন, আগামী সপ্তাহেই তিনি ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। মিশিগানের ফ্লিন্টে একটি নির্বাচনী সভা থেকে মার্কিন বাণিজ্য নিয়ে কথা বলার সময় ডোনাল্ড ট্রাম্প দাবি করেন যে তিনি শীঘ্রই ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চলেছেন। মোদিকে এদিন অসাধারণ ও চমৎকার প্রকৃতির মানুষ বলেও মন্তব্য করেন ট্রাম্প।

কী বললেন ট্রাম্প (Donald Trump)?

মোদিকে নিয়ে ট্রাম্প (Donald Trump) বলেন, ‘‘মোদি একজন অসাধারণ ও চমৎকর প্রকৃতির মানুষ৷ আমার দেখা একাধিক চমৎকার নেতাদের মধ্যে একজন তিনি। আগামী সপ্তাহে আমাদের দেখা হতে পারে। সেদেশের মানুষগুলি বেশ বুদ্ধিমান। তারা কোনও ক্ষেত্রেই পিছিয়ে নেই। বরং শীর্ষে রয়েছে। ভারত বেশ শক্তিশালী দেশ।’’

চতুর্থ 'কোয়াড' বৈঠকে মোদি (PM Modi), দেখা করবেন প্রবাসী ভারতীয়দের সঙ্গেও

যদিও প্রধানমন্ত্রীর (PM Modi) মার্কিন সফরে ট্রাম্প ও মোদির বৈঠক সম্পর্কে বিদেশ মন্ত্রকের তরফে কিছু জানানো হয়নি। মঙ্গলবার রাত পর্যন্ত এই বৈঠক সম্পর্কে ওয়াশিংটনে ভারতীয় দূতাবাসের তরফেও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। প্রসঙ্গত, ২১ সেপ্টেম্বর ডেলাওয়ারের উইলমিংটনে চতুর্থ 'কোয়াড' বৈঠকের আয়োজন করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। ভারত ও আমেরিকা ছাড়াও এই বৈঠকে উপস্থিত থাকবেন অস্ট্রেলিয়া ও জাপানের প্রতিনিধিরা। অন্য়দিকে, ২২ সেপ্টেম্বর নিউইয়র্কে প্রবাসী ভারতীয়দের সঙ্গে দেখা করবেন নরেন্দ্র মোদি। সেই সঙ্গে, রাষ্ট্রপুঞ্জের সাধারণ অধিবেশনেও যোগ দেবেন প্রধানমন্ত্রী, এমনটাই জানা গিয়েছে। এছাড়া, আমেরিকায় প্রথম সারির বহুজাতিক সংস্থার কর্ণধারদের সঙ্গেও বৈঠকের কথা রয়েছে মোদির (PM Modi)।

আরও পড়ুন: ‘‘মুখ্যমন্ত্রী আগে পদক্ষেপ নিলে আজ আমার কোল খালি হত না’’, বিস্ফোরক নির্যাতিতার মা

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

Donald Trump

Modi visit Usa


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর