img

Follow us on

Saturday, Oct 05, 2024

Seema Haider: ভারতে পাক তরুণী সীমা! ফেরত না দিলে হিন্দু নির্যাতনের হুমকি বালোচ কট্টরপন্থীদের

সীমাকে ফেরত না দিলে হিন্দু মেয়েদের ধর্ষণের হুঁশিয়ারিও দিতে শোনা গেল বালতিস্তানের একটা গ্যাং-কে।

img

সীমা হায়দার ও সচিন (সংগৃহীত ছবি)

  2023-07-13 18:42:56

মাধ্যম নিউজ ডেস্ক: পাবজি খেলতে গিয়ে প্রেম। ভালবাসার টানে প্রেমিককে পেতে কাঁটাতার পেরিয়ে ভারতে এসেছিলেন পাকিস্তানের সীমা হায়দার (Seema Haider)। অনুপ্রবেশের কারণে গ্রেফতার হন। পরে মেলে জামিনও। কিন্তু সীমা হায়দারের (Seema Haider) এই প্রেম এখন অন্যদিকে মোড় নিয়েছে। ইন্টারনেট বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে সীমার আসা এক সপ্তাহ আগে। এবার সীমাকে পাকিস্তানে ফেরত না পাঠালে রক্তগঙ্গা বইয়ে দেওয়ার পাশাপাশি হিন্দু মেয়েদের ধর্ষণের হুঁশিয়ারিও দিতে শোনা গেল বালুচিস্তানের একটা গ্যাং-কে।

আরও পড়ুন: ১৩ বছরের নাতনিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ! গ্রেফতার ৭৩ বছরের সুকুর আলি

হুমকির ভিডিও ভাইরাল হয়...

ইতিমধ্যে হুমকির ভিডিও সমাজমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। ওই ভাইরাল ভিডিওতে চারজন দুষ্কৃতীকে দেখা যাচ্ছে যারা মুখে মাস্ক পড়ে রয়েছে, তাদের হাতে রাইফেলও দেখা যাচ্ছে। তারাই ভাইরাল ভিডিওতে বলছে, সীমাকে (Seema Haider) ফেরত না দিলে পাকিস্তানের হিন্দু মেয়েদের ধর্ষণ করা হবে। এরই মাঝে একজনকে বলতে শোনা যাচ্ছে, “আমাদের একটি মেয়ে সম্প্রতি পাকিস্তানের জাখারানি থেকে ভারতে গিয়েছে। ভারতের অবশ্যই বোঝা উচিত যদি সীমা যদি ফেরত না আসে তাহলে হিন্দুদের পাকিস্তানে বেঁচে থাকা মুশকিল হয়ে যাবে।”

আরও পড়ুন: ট্যুইটারে গিলগিট-বালতিস্তানকে ভারতের অংশ দেখানো হচ্ছে, দাবি বাসিন্দাদের

ভালবাসার টানে কাঁটাতার পেরিয়ে ভারতে সীমা (Seema Haider)

প্রসঙ্গত, চার সন্তানের মা সীমা হায়দার পাকিস্তানের বাসিন্দা। পাবজি খেলতে গিয়ে প্রেমে পড়েন সচিন নামের গ্রেটার নয়ডার এক বাসিন্দার সঙ্গে। এরপর ভালবাসার টানে কাঁটাতারে পের হতে পিছপা হননি সীমা। জানতেন বাধা আসবে। প্রেমিক প্রেমিকা দুজনেই  প্রথমে গ্রেফতার হন। পরে জামিন মেলে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সীমা জানিয়েছেন, তিনি নিরামিষ খাবার পছন্দ করেন। ভারতীয় পার্টনারের সঙ্গে সারাজীবন কাটাতে চান বলেও জানিয়েছেন সীমা।

আরও পড়ুন: মালয়েশিয়ার প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠক রাজনাথের, কি নিয়ে আলোচনা হল জানেন?

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

pakistani hindu

Seema Haidar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর