img

Follow us on

Monday, Sep 16, 2024

World's richest cat: ৮৫২ কোটির মালিক! গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসধারী এই বিড়ালটিকে চেনেন?

Guinness World Records: প্রতি ইনস্টাগ্রাম পোস্টে ১২ লক্ষ টাকা আয়, বিশ্বের ধনী বিড়াল সম্পর্কে জানুন…  

img

বিশ্বের ধনী বিড়াল নালা। সংগৃহীত চিত্র।

  2024-08-11 17:46:29

মাধ্যম নিউজ ডেস্ক: আপনি কি ধনী বিড়াল নালাকে চেনেন? এই বিড়াল এখন বিশ্বের সবচেয়ে ধনী হিসেবে পরিচিত। মোট ৮৫২ কোটি টাকার মালিক সে। প্রতি ইনস্টাগ্রাম পোস্টে সে ১২ লক্ষ টাকা আয় করে থাকে। একই ভাবে বছরের সেরা টিকটকার হিসেবে খ্যাতি অর্জন করেছে বিড়ালটি। ইতিমধ্যে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে (Guinness World Records) নাম লিখিয়েছে এই নালা (World's richest cat)।

নালার ৪৫ লক্ষ ফলোয়ার (World's richest cat)!

ভারিসিরি মাথাচিত্তিফান ওরফে পুকি নামে এক তরুণী লস অ্যাঞ্জেলেস থেকে নালা নামক এই বিড়ালকে (World's richest cat) উদ্ধার করেছিলেন। সেই সময় নালার বয়স ছিল মাত্র চার মাস। পুকি অবশ্য ২০১২ সাল থেকে ইনস্টাগ্রামে সামাজিক মাধ্যমে বিভিন্ন বিষয় বিনিময় করতেন। এরপর নালাকে সামনে রেখে নানা বিষয় উপস্থাপন করা শুরু করেন। তাঁর করা নানা পোস্ট সময়ের সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের আকর্ষণের কেন্দুবিন্দু হয়ে উঠতে শুরু করে। নালার ইনস্টাগ্রাম খ্যাতি (Guinness World Records) অত্যন্ত আশ্চর্যজনক সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছে। বর্তমানে তার ৪৫ লক্ষের বেশি ফলোয়ার এবং ৭২৬৭টি আকর্ষণীয় পোস্ট রয়েছে। প্রত্যেক পোস্ট দেখার জন্য অনুগামীরা আগ্রহী হয়ে অপেক্ষা করে থাকেন।

আরও পড়ুনঃ ‘‘গোটা ভারতকেই ওয়াকফ সম্পত্তি করে ফেলুন’’, আইনজীবীকে কটাক্ষ বিচারপতির

বছরের সেরা টিকটকারের খেতাব

পুকি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে জানিয়েছেন, “আমি কোনওদিন ভাবতে পারিনি নালা দর্শকদের মধ্যে এত জনপ্রিয় হয়ে উঠবে। আমি নিজে আর কোনও পেশার সঙ্গে যুক্ত নই। সারাদিন নালার পোস্টগুলিকে নিয়েই কাজ করে থাকি। নালা ইন্টারনেটের দুনিয়ায় প্রথম বিড়ালদের মধ্যে ছিল। অনেকে তার পোস্টের মাধ্যমে কথা বলে পরিচয় করে থাকেন। তবে নালার জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ার বাইরেও প্রসারিত হয়েছে। তাকে সামনে রেখে ‘ক্যাট ফুড’ ব্র্যান্ড মার্কেটিং করার কাজও হয়েছে। একই ভাবে চার জন মানব প্রতিযোগীকে ছাপিয়ে বছরের সেরা টিকটকারের খেতাব (Guinness World Records) অর্জন করেছে নালা (World's richest cat)। আমার আর্থিক সাফল্যের পিছনে ওর প্রভাব রয়েছে যথেষ্ট। আমার ব্যক্তিগত জীবনসঙ্গী শ্যাননের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমেই আলাপ হয়েছিল, কিন্তু মাধ্যম ছিল নালা। অসুস্থ বিড়াল উদ্ধারের জন্য নালাকে সমানে রেখে অনেক সামাজিক কাজ করতে হয়।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

CAT

news in bengali

Guinness world records

World's richest cat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর