img

Follow us on

Friday, Sep 20, 2024

Asia Cup 2023: বুমরাহীন টিম ইন্ডিয়া! আজ এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে নেপালের মুখোমুখি রোহিতরা

Jasprit Bumrah: বাবা হলেন বুমরা, দেশে ফিরে স্ত্রীর পাশে! সুপার ফোরে দলের সঙ্গে যোগ দিতে পারেন

img

অনুশীলনের সময় ভারতীয় দল।

  2023-09-04 11:53:37

মাধ্যম নিউজ ডেস্ক: ভারত পাকিস্তান মহারণ ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে। দুই দলের ঝুলিতে জমা পড়েছিল এক পয়েন্ট করে। সেই সুবাদে বাবর আজামরা এশিয়া কাপের সুপার ফোরে জায়গা পাকা করে ফেলেছে। কারণ গ্রুপের প্রথম ম্যাচে পাকিস্তান বড় ব্যাবধানে হারিয়েছিল নেপালকে। এক পয়েন্ট নিয়ে আপাতত দ্বিতীয় স্থানে টিম ইন্ডিয়া। এই পরিস্থিতিতে নেপালের মুখোমুখি হওয়ার আগে দেশে ফিরলেন দলের এক নম্বর বোলার যশপ্রীত বুমরাহ। বাবা হলেন তিনি। সোমবার সকালে সোশ্যাল সাইটে এই খবর শেয়ার করেন তিনি।

আজ, সোমবার নেপালকে হারাতে পারলেই রোহিত বাহিনীও সুপার ফোরে পৌঁছে যাবে। রোহিতরা সুপার ফোরে পৌঁছলে দলের সঙ্গে যোগ দেবেন বুমরাহ। তবে হেরে গেলেই বিপদ। সেক্ষেত্রে খালি হাতে দেশে ফিরতে হবে রাহুল দ্রাবিড়ের দলকে। যা বিশ্বকাপের আগে মোটেও ভালো বিজ্ঞাপন হবে না। আর বৃষ্টিতে যদি ম্যাচ ভেস্তে যায়, তাহলে সুবিধা পাবে ভারত।

টপ অর্ডার নিয়ে চিন্তা

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের টপ অর্ডার ব্যাট্যাররা ব্যর্থ হয়েছিলেন। শাহিন আফ্রিদির আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি রোহিত শর্মা, বিরাট কোহলি, শুভমান গিল। তাই সুপার ফোর লড়াইয়ে নামার আগে রোহিত, কোহলিরা অবশ্যই চাইবেন রানে ফিরতে। কারণ এর পর লড়াই আরও কঠিন। ফের মুখোমুখি হবে ভারত পাকিস্তান। তাই দুর্বল নেপালের বিরুদ্ধে ভারতীয় টপ অর্ডার কেমন পারফর্ম করেন, সেদিকে নজর থাকবে। চার নম্বর নিয়ে ভারতীয় দলের মাথাব্যাথা নতুন নয়। অনেকেই আশা করেছিলন, শ্রেয়স আইয়ার ফিট হয়ে দলে ফেরায় তিনি সমস্যার সমাধানে সফল হবেন। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে শুরুটা ভালো করেও হঠাৎ উইকেট ছুড়ে দেন তিনি। সেদিন যদি ঈশান কিষান ও হার্দিক পান্ডিয়া হাল না ধরতেন তাহলে সমস্যায় পড়ত ভারত। কিন্তু ঈশানের ৮২ ও হার্দিক এর ৮৭ টিম ইন্ডিয়াকে স্বস্তি দিয়েছিল।

বাবা হলেন বুমরাহ

এই ম্যাচে আবার পাওয়া যাবে না বুমরাহকে। আচমকা তিনি দেশে ফিরে এসেছেন। প্রথম বার বাবা হয়েছেন ভারতের তারকা পেসার। আর সেই কারণেই নাকি মাঝে ক’টা দিন ছুটি নিয়ে মুম্বইয়ে স্ত্রী এবং পরিবারের কাছে রয়েছন তিনি। খুশির খবর পুত্র সন্তান হয়েছে। নাম রাখা হয়েছে অঙ্গদ। নিজেই সোশ্যাল সাইটে এই খবর জানিয়েছেন তিনি। ভারতীয় দল সুপার ফোরে কোয়ালিফাই করলেই, তিনি দলের সঙ্গে আবার যোগ দেবেন বলে খবর। তাই খেলতে পারেন মহম্মদ শামি। বাকি দুই পেসার হতে পারেন সিরাজ ও শার্দুল ঠাকুর। স্পিনার হিসাবে জাদেজার সঙ্গী হবেন কুলদীপ যাদব। নেপালের হারানোর কিছু নেই। ভারতের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে খেলতে নামা তাদের কাছে বড় অভিজ্ঞাতা সঞ্চয়ের সুযোগ।

Tags:

bangla news

Jasprit Bumrah

India vs Pakistan

Asia Cup 2023

 madhyom


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর