img

Follow us on

Friday, Sep 20, 2024

Asia Cup 2023: এশিয়া কাপে ভারত-বাংলাদেশ ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি, আজ খেলা হবে?

রবিবার এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা

img

ভারত-বাংলাদেশ ম্যাচেও বৃষ্টির সম্ভাবনা।

  2023-09-15 11:41:54

মাধ্যম নিউজ ডেস্ক: ভারত পাকিস্তান তো বটেই  বৃহস্পতিবার পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচেও বৃষ্টির কারণে ওভার কমেছিল। শুক্রবার সেই মাঠেই মুখোমুখি ভারত এবং বাংলাদেশ। গুরুত্বহীন এই ম্যাচেও রয়েছে বৃষ্টির ভ্রুকুটি। সুপার ফোরে পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের (Asia Cup 2023) ফাইনালে জায়গা পাকা করে ফেলেছে ভারত। বৃহস্পতিবার পাকিস্তানকে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছে শ্রীলঙ্কাও। রবিবার এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা। সেই ম্যাচের আগে একবার নিজেদের ঝালিয়ে নিতে চাইবে রোহিত বাহিনী।

বৃষ্টির সম্ভাবনা

আবহাওয়া দফতর বলছে শুক্রবার বৃষ্টির সম্ভাবনা ৬৫ শতাংশ। সকাল এবং দুপুরের দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মেঘে ঢাকা থাকবে আকাশ। ফলে সকাল থেকেই পিচ ঢেকে রাখতে হতে পারে। বাংলাদেশ ম্যাচের ওপর কোনও কিছুই নির্ভর করছে না। তবে ভারতীয় শিবিরে কয়েকটি বিষয় ঘোরাফেরা করছে। এক, ফাইনালের প্রস্তুতি। তার জন্য উইনিং কম্বিনেশন ধরে রাখার সম্ভাবনাই বেশি। তেমনই ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য বেশ কয়েকজনকে বিশ্রাম দিয়ে রিজার্ভ বেঞ্চকে দেখে নেওয়ার লোভ সামলানো কঠিন।

আরও পড়ুন: ব্যর্থ দুনিথের দুরন্ত পারফরম্যান্স! শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে ভারত

রিজার্ভ বেঞ্চ দেখবে ভারত

এশিয়া কাপের (Asia Cup 2023) স্কোয়াডের পাশাপাশি বিশ্বকাপেও রয়েছেন সূর্যকুমার যাদব। এখনও অবধি একাদশে সুযোগ পাননি। পরিবর্ত ফিল্ডার হিসেবে নেমে শ্রীলঙ্কার বিরুদ্ধে দলের জয়ে অবদান রেখেছেন। এই ম্যাচে সুযোগ পেতে পারেন স্কাই। স্কোয়াডে প্রসিধ কৃষ্ণা, মহম্মদ সামি, তিলক ভার্মাও রয়েছেন। বিশ্বকাপের জন্য সামিকেও একবার সুযোগ দেওয়া উচিত। বাংলাদেশ শিবিরে এমন কোনও ভাবনার বিষয় নয়। প্রথম দু-ম্যাচ হারের পর ভারতের বিরুদ্ধে ভালো পারফর্ম করতে পারলে, দেশের ক্রিকেট সমর্থকদের একটা উপহার দেওয়া যাবে। সেই লক্ষ্যেই যেন নামবেন সাকিব আল হাসানরা। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Weather

bangla news

Team India

Asia Cup 2023

India vs Bangladesh


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর