img

Follow us on

Thursday, Sep 19, 2024

Asia Cup 2023: পাকিস্তানে এশিয়া কাপের ম্যাচ দেখতে যাচ্ছেন বোর্ড সভাপতি রজার বিন্নি

এশিয়া কাপ শুরুর আগে করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ২ ক্রিকেটার, বাড়ছে উদ্বেগ

img

প্রতীকী ছবি

  2023-08-26 17:15:13

মাধ্যম নিউজ ডেস্ক: এশিয়া কাপের (Asia Cup 2023) উদ্বোধনী ম্যাচ হচ্ছে পাকিস্তানের মুলতানে আগামী ৩০ অগাস্ট। প্রসঙ্গত, সে দেশে খেলতে যেতে রাজি হয়নি ভারতীয় দল। বিসিসিআই -এর আপত্তির কারণেই শ্রীলঙ্কাতে খেলা হচ্ছে এশিয়া কাপের (Asia Cup 2023) অনেকগুলি ম্যাচ। কিন্তু এবার আয়োজক পাকিস্তানের আমন্ত্রণে সাড়া দিয়ে লাহোরে হাজির থাকবেন বোর্ড সভাপতি রজার বিন্নি এবং সহ-সভাপতি রাজীব শুক্ল। অন্যদিকে এশিয়া কাপ (Asia Cup 2023) শুরু হওয়ার ঠিক আগেই ক্রিকেটে ছড়িয়েছে করোনা আতঙ্ক। জানা গিয়েছে, শ্রীলঙ্কার দুই ক্রিকেটারের শরীরে মিলেছে ভাইরাস। তাঁদের বাকি ক্রিকেটারদের থেকে আলাদা করে রাখা হয়েছে। এমন অবস্থায় ফের উদ্বেগ ছড়িয়েছে করোনা ভাইরাসকে নিয়ে।

পাকিস্তানে খেলা দেখতে যাবেন বোর্ড সভাপতি রজার বিন্নি

জানা যাচ্ছে, উদ্বোধনী ম্যাচে (Asia Cup 2023) ভারতের কোনও প্রতিনিধি অবশ্য মুলতানে হাজির থাকছেন না। বোর্ডের সূত্রে জানা গিয়েছে, রজার বিন্নি, রাজীব শুক্ল এবং বোর্ডের সচিব জয় শাহ ভারত পাকিস্তানের ম্যাচ দেখতে ২ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় হাজির থাকবেন। তার পরের দিন তাঁদের ভারতে ফেরার সম্ভাবনা রয়েছে। এরপরেই লাহোরে উড়ে যাবেন রজার বিন্নি এবং রাজীব শুক্ল। জয় শাহের অবশ্য যাওয়ার সম্ভাবনা নেই। ৪ সেপ্টেম্বর লাহোর যাবেন বিসিসিআইয়ের দুই কর্তা এবং ফিরবেন ৭ সেপ্টেম্বর। এর মধ্যে দুটি ম্যাচ (Asia Cup 2023) দেখবেন তাঁরা। প্রসঙ্গত, ২০০৮ সালের ভয়ঙ্কর মুম্বাই হামলার পর থেকেই দুই দেশের মধ্যে ক্রিকেটের সম্পর্ক তলানিতে ঠেকেছে। সেভাবে কোনও সিরিজ খেলা হয়নি তারপর থেকেই।

করোনা আতঙ্ক এশিয়াকাপে (Asia Cup 2023)

জানা যাচ্ছে, আক্রান্ত দুই ক্রিকেটার হলেন ব্যাটার আবিষ্কা ফার্নান্ডো এবং উইকেটরক্ষক কুশল পেরেরা। দুজনেই শারীরিকভাবে স্থিতিশীল রয়েছেন। এর আগে করোনা লক্ষণ মিলে যাওয়ায় তাঁদের পরীক্ষা করানো হয়। সেখানেই ধরা পড়ে ভাইরাস। কিন্তু প্রশ্ন অন্য জায়গায়, করোনার বিধি নিষেধ একপ্রকার উঠে গেছে বললেই চলে। এমতো অবস্থায় শ্রীলঙ্কায় ক্রিকেটাররা (Asia Cup 2023) খেলতে যেতে ভয় পাচ্ছেন, তার কারণ সেখানে যে তারা আক্রান্ত হবেন না এমন সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

BCCI

bangla news

Bengali news

Asia Cup 2023

asia cup match in pakistan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর