img

Follow us on

Friday, Sep 20, 2024

East Bengal vs Mohammedan: নৈহাটিতে ইস্টবেঙ্গল-মহামেডান মিনি ডার্বি ম্যাচ, লড়াই হবে হাড্ডাহাড্ডি

কলকাতা লিগে মিনি ডার্বি ম্যাচের ইস্টবেঙ্গল-মহামেডান খেলা কবে? জেনে নিন

img

প্রতীকী চিত্র।

  2023-09-16 20:16:00

মাধ্যম নিউজ ডেস্ক: কলকাতা লিগের মিনি ডার্বি ম্যাচ হতে চলেছে এবার নৈহাটিতে। আগামী মিনি ডার্বি ম্যাচে ২০ সেপ্টেম্বর প্রতিদ্বন্দ্বী হবে ইস্টবেঙ্গল এবং মোহামেডান (East Bengal vs Mohammedan)। কলকাতা লিগের খেলাকে ঘিরে সবুজ-মেরুন শিবিরের খেলায় দর্শকদের মহলে তীব্র উত্তেজনা। 

কোন স্টেডিয়ামে খেলা হবে (East Bengal vs Mohammedan)?

গত বৃহস্পতিবার মোহনবাগান এসজি এবং মহামেডান স্পোর্টিং (East Bengal vs Mohammedan) ক্লাবের বিরুদ্ধে খেলায় ২-২ গোলে ড্র হলে সুপার সিক্সে পৌঁছে যায় মহামেডান স্পোর্টিং। এই খেলা হল কলকতা লিগের খেলা তাই ব্যাপক উত্তেজনা। আইএফএ শক্রুবার সুপার সিক্সের সূচি ঘোষণা করেছে। ইস্টবেঙ্গল ও মহামেডান ম্যাচের খেলাটি অনুষ্ঠিত হবে নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামের মাঠে।

কত পয়েন্ট?

কলকাতা লিগে এবার ইস্টবেঙ্গল জুনিয়র (East Bengal vs Mohammedan) দলের কোচ হলেন বিনো জর্জ। ১২ টি ম্যাচে ইস্টবেঙ্গল পেয়েছে মোট ৩০ পয়েন্ট। ইস্টবেঙ্গল এই সুপার সিক্সে প্রতিদ্বন্দ্বী হবে মাহামেডানের বিরুদ্ধে। গ্রুপ লিগের দারুণ ভাবে খেলায় এই লাল-হলুদ শিবির আগেই পৌঁছে গেছে সুপার সিক্সে। এই প্রতিযোগিতার খেলায় কলকাতা লিগ এবং ডুরান্ড কাপ দুটোই বেশ নজর কেড়েছে উৎসাহী দর্শকদের। লড়াই যে খুব একটা সহজ হবে না, তা উভয় দল ভালো করেই জানে। সেই সঙ্গে এই খেলাকে ঘিরে সমর্থক ও দর্শকদের মধ্যে রয়েছে তীব্র উন্মাদনা।

সুপার সিক্সে কে কে খেলবে?

লিগ টেবিলের প্রথম গ্রুপে খেলবে মহামেডান স্পোর্টিং, ডায়মণ্ড হারবার, মোহনবাগান এসজি (East Bengal vs Mohammedan)। পাশাপাশি দ্বিতীয় গ্রুপে খেলবে ইস্টবেঙ্গল, ভবানীপুর এবং খিদিরপুর। ফলে আরও একবার কলকাতা ডার্বি হওয়ার সম্ভাবনা রয়েছে। মোহনবাগানের আরেকটি খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ সেপ্টেম্বর। ডায়মন্ড হারবার এফসির সঙ্গে সবুজ-মেরুনের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। মিনি ডার্বি খেলায় কালীঘাট এমএসকে টপকে গ্রুপের তিন নম্বরে উঠে এসেছে সবুজ-মেরুন মোহনবাগান। উভয় দলের নম্বর বা পয়েন্ট এক হলেও গোলের জন্য কালীঘাট থেকে মোহনবাগান তিন নম্বর এগিয়ে।

 

 দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

East Bengal vs Mohammedan

kolkata league


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর