img

Follow us on

Thursday, Sep 19, 2024

ODI World Cup 2023: বিশ্বকাপের ম্যাচে টিকিটের হাহাকার! একদিনেই কলকাতায় পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

ভারত পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ৩ সেপ্টেম্বর থেকে

img

বিশ্বকাপের ম্যাচে টিকিটের হাহাকার।

  2023-08-28 21:40:00

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্বকাপে ভারতের ম্যাচগুলির টিকিট বিক্রি এখনও শুরু হয়নি। কিন্তু বাকি দেশগুলির ম্যাচ নিয়েও টিকিটের হাহাকার পড়ে গিয়েছে। সবথেকে বেশি টিকিটের চাহিদা পাকিস্তান ম্যাচের। মুম্বই এবং বেঙ্গালুরুতে ভারত বাদে বাকি দেশগুলির যে ম্যাচ রয়েছে তার সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। কলকাতাতেও একই অবস্থা। সেখানে শুধু নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ ম্যাচের কিছু টিকিট বাকি। 

পাকিস্তানের ক্রিকেট নিয়ে উন্মাদনা

২৫ অগাস্ট থেকে ভারত বাদে বিশ্বকাপে বাকি ম্যাচগুলোর টিকিট বিক্রি শুরু হয়েছে। ভারত বাদে যেই দেশের টিকিটের চাহিদা সবথেকে বেশি, সেটা হল পাকিস্তান। প্রথম দিনের টিকিট বিক্রির পর দেখা গিয়েছে  পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে সমর্থকদের মধ্যে চাহিদা আকাশ প্রমাণ। দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ দীর্ঘদিন হয়নি। ২০১৬ সালের পর ভারতের মাটিতে মুখোমুখি হবে ভারত পাকিস্তান। ফলে পাকিস্তান দলকে ভারতের মাটিতে খেলতে সমর্থকরা দেখেননি দীর্ঘদিন। আর বিশ্বকাপ এবার ভারতে হওয়ায় পাকিস্তানের নাগরিকরাও ভারতে এসেছে পাকিস্তানের ম্যাচ দেখতে। তবে রাজনৈতিক অস্থিরতা থাকা দুই দেশের সমর্থকদের মধ্যে পাকিস্তানের ক্রিকেট নিয়ে উন্মাদনা নজর কেড়েছে। 

আরও পড়ুন: ‘‘সবকিছু করতে পারি…’’! বিশ্ব অ্যাথলেটিক্সে সোনা জিতে আরও কঠোর প্রতিজ্ঞা নীরজের

পাঁচটা ভেন্যুতে বিশ্বকাপের মোট ৯টা ম্যাচ খেলবে পাকিস্তান। হায়দ্রাবাদ পেয়েছে দুটো ম্যাচ। এছাড়া আছে কলকাতা, বেঙ্গালুরু, আমেদাবাদ ও চেন্নাই। এরমধ্যে আমেদাবাদে ভারতের বিরুদ্ধে খেলতে নামবে বাবররা। ফলে এই ম্যাচের টিকিটের চাহিদা সবার থেকে বেশি। যদিও এই ম্যাচের টিকিট বিক্রি এখনও শুরু হয়নি। পাকিস্তানের ৯টা ম্যাচের মধ্যে ৪টে ম্যাচের টিকিট একদিনে শেষ হয়ে গিয়েছে। এরমধ্যে রয়েছে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া, পাকিস্তান বনাম নিউ জিল্যান্ড, পাকিস্তান বনাম বাংলাদেশ ও পাকিস্তান বনাম ইংল্যান্ড। স্টেডিয়ামগুলো হল যথাক্রমে বেঙ্গালুরু, কলকাতা ও হায়দ্রাবাদ। ভারত পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ৩ সেপ্টেম্বর থেকে। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

PAKISTAN CRICKET

ICC ODI World Cup 2023

Wankhede Stadium


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর