img

Follow us on

Friday, Sep 20, 2024

ICC World Cup 2023: বিগ বি-কে বিশ্বকাপের 'সোনার টিকিট'! হাতে তুলে দিলেন জয় শাহ

Amitabh Bachchan : ‘গোল্ডেন টিকিট’! এক দিনের বিশ্বকাপের সব ম্যাচ দেখতে পারবেন অমিতাভ বচ্চন 

img

অমিতাভ বচ্চনকে ‘গোল্ডেন টিকিট’ দিলেন  জয় শাহ।

  2023-09-06 08:51:30

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) আসন্ন বিশ্বকাপের (ICC World Cup 2023) ‘গোল্ডেন টিকিট’ দিলেন  বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)। বিশ্বকাপের দল ঘোষণার দিনই বিগ বি-এর হাতে এই সোনার টিকিট (Golden ticket) তুলে দেওয়া হয়। বিসিসিআই ট্যুইট করে এ খবর জানিয়েছে।

অমিতাভকে অ্যাক্রিডিটেশন কার্ড

কিংবদন্তি অভিনেতা ক্রিকেটের অন্ধভক্ত। সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো একাধিক ক্রিকেটারের সঙ্গে তাঁর ব্যক্তিগত যোগাযোগ রয়েছে। সব সময় ভারতীয় ক্রিকেট দলের পাশে থাকেন বিগ বি। দল হারলেও ক্রিকেটারদের উৎসাহিত করেন। অমিতাভের প্রতিদিন ট্যুইট দেখলেই বোঝা যায় যে, তিনি কীভাবে ফলো করেন এই খেলা। বলে দেওয়ার অপেক্ষা রাখে না যে, বিসিসিআই অমিতাভকে ভিভিআইপি ট্রিটমেন্টই করবে। তাই এই টিকিট দিয়েছে। টিকিটের সঙ্গেই অমিতাভকে দেওয়া হয়েছে অ্যাক্রিডিটেশন কার্ডও। বলাই বাহুল্য যে, খেলা দেখতে এসে যাবতীয় সুযোগ সুবিধাই পাবেন সোনার টিকিটের মালিক। এক দিনের বিশ্বকাপের সব ম্যাচ দেখতে পারবেন অমিতাভ।

আরও পড়ুন: দেশের নাম বদলের জল্পনা, অমিতাভ বচ্চনের ট্যুইটে নয়া গুঞ্জন

বিসিসিআই-এর ট্যুইট

অমিতাভের হাতে বিশ্বকাপের গোল্ডেন টিকিট তুলে দেওয়ার ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে বিসিসিআই। সঙ্গে লেখা হয়েছে, ‘‘বিসিসিআই সচিব জয় শাহ বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিয়েছেন সহস্রাব্দের মহাতারকা অমিতাভ বচ্চনের হাতে। তাঁর হাতে আমরা এই টিকিট তুলে দিতে পেরে গর্বিত।’’ বিসিসিআইয়ের কাছ থেকে এই বিশেষ আমন্ত্রণ পেয়ে খুশি অমিতাভও।

কী এই গোল্ডেন টিকিট

মঙ্গলবার বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা হওয়ার পরেই অমিতাভের বাড়িতে পৌঁছে যান জয়। বিশ্বকাপ উপলক্ষ্যে এই বিশেষ টিকিটের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই টিকিট থাকলে দেখা যাবে বিশ্বকাপের সব ম্যাচ। স্টেডিয়ামে প্রবেশ করা যাবে ভিআইপি গেট দিয়ে। সংশ্লিষ্ট ব্যক্তি স্টেডিয়ামে বিশেষ অতিথির সম্মান পাবেন। বিভিন্ন ক্ষেত্রে দেশের খ্যাতনামীদের এই ‘গোল্ডেন টিকিট’ দেওয়ার পরিকল্পনা করেছেন বিসিসিআই কর্তারা। বিগ বি-র হাতেই প্রথম তুলে দেওয়া হল এই বিশেষ টিকিট।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

BCCI

bangla news

Jay Shah

Amitabh Bachchan

ICC

world cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর