img

Follow us on

Monday, Sep 16, 2024

ICC World Cup 2023: ‘এই পাগলামি তুমিই পারো…’, ম্যাক্সওয়েলের ম্যাজিকে মুগ্ধ কোহলি

Virat Kohli-Glenn Maxwell: বিরাটের ছবি শেয়ার করে বন্ধুত্বের বার্তা ম্যাক্সওয়েলের

img

বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েল।

  2023-11-09 11:03:32

মাধ্যম নিউজ ডেস্ক: বাইশ গজের বিশ্বযুদ্ধে (ICC World Cup 2023) মুম্বই দেখেছে ম্যাক্সওয়েল-ম্যাজিক। ওয়াংখেড়েতে মঙ্গলবার রাতে গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) ব্যাটে ঝড় উঠেছিল। ২০১ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন ম্যাক্সি। তাঁর এই পাগল ইনিংস মুগ্ধ করেছে ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলিকে। বন্ধুর ঝড়ো ব্যাটিং দেখে অভিভূত কিং কোহলি (Virat Kohli)।

বিরাট-বন্ধুত্ব

আইপিএলে বিরাটের সতীর্থ ম্যাক্সওয়েল। দুজনেই  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে একসঙ্গে খেলেন, তাঁরা বর্তমানে ঘনিষ্ঠ বন্ধু। বিশ্বকাপে মঙ্গলবার রাতে অজি তারকা ম্যাক্সওয়েল ১২৮ বলে ২০১ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। তাতে ছিল ২১টি চার ও ১০টি ছয়। এই ইনিংস তাবড় তাবড় ক্রিকেটাদের চমকে দিয়েছে। কিং কোহলিও চুপ থাকতে পারেননি এমন একটা মহাকাব্যিক ইনিংস দেখে। যে কারণে আইপিএলে নিজের সতীর্থ ম্যাক্সওয়েলকে প্রশংসায় ভরিয়েছেন বিরাট। ইন্সটাগ্রাম স্টোরিতে বিরাট লেখেন, ‘এমন পাগলামি কেবল তুমিই পারো ম্যাক্সওয়েল।’ এর সঙ্গে তিনি একটি মন ছুঁয়ে যাওয়া ইমোজিও শেয়ার করেছেন। বিরাটের এই পোস্ট ক্রমশই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, আফগানিস্তানের বিরুদ্ধে ওই ইনিংস খেলার পর ম্যাক্সওয়েল  নিজের ইনস্টা স্টোরিতে বিরাট কোহলির সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করেন। যেটি তাদের আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তরফ থেকে দেওয়া হয়েছিল। এতে কোহলির সঙ্গে ম্যাক্সওয়েলের ছবি দেওয়া ছিল। আরসিবি-র এই পোস্টটি নিজের স্টোরিতে দেন ম্যাক্সওয়েল। দুজনে দুই ভিন্ন দেশের হয়ে লড়াই করলেও তাঁদের বন্ধুত্বের গভীরতা বোঝা যায় এই পোস্টগুলি থেকেই।

আরও পড়ুন: অনুশীলনে নেই কোহলি! বেঙ্গালুরুতে মাঠে নেমে সমস্যায় ভারতীয় ব্যাটাররা

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের , Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

Virat Kohli

ICC World Cup 2023

royal challengers bangalore

Glenn Maxwell

Australia Vs Afghanistan

Bangl News


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর