img

Follow us on

Thursday, Sep 19, 2024

India vs Bangladesh: গম্ভীর স্যারের ক্লাসে ফার্স্ট বয় কোহলি! প্রথম টেস্টের আগে ভাইরাল ভিডিও

Gambhir-Virat: দ্বন্দ্ব অতীত, ভারতীয় দলের সাজঘরে হালকা মেজাজে গম্ভীর-কোহলি

img

আলাপচারিতায় গৌতম গম্ভীর ও বিরাট কোহলি। ছবি: বিসিসিআই

  2024-09-18 19:04:09

মাধ্যম নিউজ ডেস্ক: বাইশ গজে মুখোমুখি গৌতম গম্ভীর ও বিরাট কোহলি Gambhir-Virat)! এই কথা শুনলেই মনে পড়ে আইপিএল-এর ময়দান। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়, উত্তেজনা তুঙ্গে। তবে কালের স্রোতে দুজনেই এখন পরিণত। গম্ভীর স্যারের ক্লাসের এখন ফার্স্ট বয় কিন্তু কোহলিই। আধুনিক ভারতীয় ক্রিকেটের আইকন কিং কোহলি। আর গম্ভীর জাতীয় দলের হেড কোচ। তাই দ্বন্দ্ব অতীত। দুজনেই এখন হাতে হাত রেখে ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট (India vs Bangladesh)। তার আগে বোর্ডের পক্ষ থেকে বিরাট ও গৌতমকে মুখোমুখি বসিয়ে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে তাঁরা দু’জন খোলা মনে আড্ডায়, খুনসুটিতে মেতেছিলেন। দিয়েছেন একাধিক প্রশ্নের উত্তরও।

গম্ভীর-কোহলি ভাইরাল ভিডিও-র অংশ

বিসিসিআই টিভির গম্ভীর-কোহলি ইন্টারভিউ সেশন এখন ভাইরাল। যে অংশ নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে, তা হল কিছুটা এরকম—

বিরাট:  যখন তুমি ব্যাটিং করতে এবং প্রতিপক্ষদের সঙ্গে মাঝে মাঝে কথা কাটাকাটি হত, সেই সময় তোমার খেলায় কি তার প্রভাব পড়ত? নাকি ওই পরিস্থিতিতে তুমি আরও তেতে উঠতে?

গৌতম (হেসে): আমার থেকে এই পরিস্থিতিতে বেশি তুমি পড়েছ। ঝগড়া বেশি হয়েছে তোমার। ফলে আমার মনে হয় এর উত্তরটা বেশি ভালো তুমি দিতে পারবে।

বিরাট (হাসতে হাসতে): আমি এমন কাউকে খুঁজছিলাম যে আমার হ্যাঁ তে হ্যাঁ মেলাক। আমি এটা বলছি না যে মাঠে মেজাজ হারানো খারাপ। কিন্তু এমন কাউকে চাইছিলাম যে অন্তত বলে, হ্যাঁ এমনটাই হয়। 

চলতি বছর ২৯ মার্চের ঘটনা। আইপিএলে (IPL 2024) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স (RCB vs KKR, IPL 2024)। এই ম্য়াচের আগে আলোচনার অন্যতম বিষয়বস্তু ছিল বিরাট কোহলি (Virat Kohli) ও কেকেআর মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সাক্ষাত। গত বছর আইপিএলে এই দুই তারকার মধ্যে যে তুমুল ধুন্ধুমার বেধেছিল মাঠে, তার স্মৃতি এখনও টাটকা। তবে বছর ঘুরতে না ঘুরতেই সব সমীকরণ বদলে গিয়েছিল। চিন্নাস্বামীতে বিরাট-গম্ভীর একে অপরকে জড়িয়ে ধরেছিলেন। সেই ছবি এখন আগামী দিনে ভারতীয় ক্রিকেটের পাথেয়।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

BCCI

Virat Kohli

bangla news

Gautam Gambhir

India vs Bangladesh

India vs Bangladesh 1st Test

Gambhir-Vira


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর