img

Follow us on

Sunday, Jul 07, 2024

IPL 2024: বৃহস্পতিবারই শহরে আসছেন নাইটরা, শুক্রবার থেকে ইডেনে অনুশীলন কেকেআর-এর

KKR: শক্তিশালী কেকেআর! স্টার্ক, শ্রেয়স, রিঙ্কুদের সঠিক পথে চালাতে সচেষ্ট গম্ভীর

img

শুক্রবার থেকে ইডেনে বসছে কেকেআর-এর শিবির।

  2024-03-13 17:26:23

মাধ্যম নিউজ ডেস্ক: আর মাত্র ১০ দিন বাকি। শুরু হতে ক্রিকেট ও বিনোদনের ককটেল আইপিএল (IPL 2024)। বৃহস্পতিবার, অর্থাৎ ১৪ মার্চই শহরে চলে আসছেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) ক্রিকেটারেরা। সব ঠিক থাকলে ১৫ মার্চ থেকে ইডেনে তাদের অনুশীলন শুরু হয়ে যাবে।

কারা কারা আসছেন

শ্রেয়স আইয়ার ছাড়া বাকি সব স্বদেশি ক্রিকেটার বৃহস্পতিবার শহরে চলে আসবেন বলে কেকেআর সূত্রে জানানো হয়েছে। শ্রেয়স মুম্বইয়ে রঞ্জি ফাইনাল খেলছেন। সেটি শেষ হলেই কলকাতায় এসে দলের সঙ্গে যোগ দেবেন। কেকেআরের অনেক বিদেশি ক্রিকেটারেরাই বিদেশের বিভিন্ন লিগে খেলেন। কেউ কেউ এখন খেলছেন পাকিস্তান সুপার লিগে। আবার কেউ ব্যস্ত রয়েছেন দেশের হয়ে। সেই সব দায়িত্ব মিটিয়ে তার পরে যোগ দেবেন শিবিরে। তাই তাঁরা কে কবে আসবেন তা জানায়নি কেকেআর কর্তৃপক্ষ।

ট্রফির আশা

২ বারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)৷ কিন্তু নাইট ফ্যানদের হৃদয় বহু বছর ধরে খেতাবের অপেক্ষায় থেকে থেকে ক্লান্ত৷ এবার গৌতম গম্ভীর দলের দায়িত্ব নিয়েছেন। দুবারের চ্যাম্পিয়ন ক্যাপ্টেনকে ফিরে পেয়ে ফের একবার  ট্রফি জয়ের স্বপ্ন দেখছে নাইটরা৷ স্টার্ককে প্রচুর টাকায় কেনার স্ট্র্যাটেজি থেকেই বোঝা গিয়েছিল যে এবার কেকেআর সব মাঠেই আগ্রাসী খেলা খেলবে৷

আইপিএল ২০২৪-এ কেকেআর দল বেশ শক্তিশালী। ওপেনার স্লটে পাওয়া যাচ্ছে ভেঙ্কটেশ আইয়ার, ফিলিপ সল্ট, রহমানুল্লাহ গুরবাজকে৷  শ্রেয়স আইয়ার, নীতীশ রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল- কাগজে কলমে, আইপিএল ২০২৪ এ কেকেআর-এর মিডল-অর্ডার শক্তিশালী। বোলারদের মধ্যে চেতন সাকারিয়া, বরুণ চক্রবর্তী, হর্ষিত রাণা, সুয়শ শর্মা তো রয়েছেন। সবার উপরে রয়েছেন বিশ্বজয়ী অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

Shreyas Iyer

IPL 2024

Mitchel Stark


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর