img

Follow us on

Sunday, Sep 08, 2024

Mohammed Shami: নেটে অনুশীলন শুরু শামির, কবে দেশের জার্সিতে মাঠে নামবেন বাংলার পেসার?

Shami Bowls In Net: বিশ্বকাপের পর  ফের অনুশীলন! শ্রীলঙ্কা সফরে ফিরবেন শামি?

img

নেটে অনুশীলন শুরু মহম্মদ শামির।

  2024-07-17 16:47:16

মাধ্যম নিউজ ডেস্ক: চোট সারিয়ে, অস্ত্রোপচারের পর ফের নেটে অনুশীলন শুরু করলেন বাংলার পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। গত বছর নভেম্বর মাসে এক দিনের বিশ্বকাপের পর থেকে চোটের কারণে মাঠের বাইরে শামি। খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপও। গোড়ালির চোট সারিয়ে মাঠে ফেরার অপেক্ষা করছেন তিনি। তারই প্রস্তুতি শুরু করলেন শামি। ভিডিয়ো পোস্ট করে জানালেন সেই কথা। 

কেমন আছেন শামি (Mohammed Shami)

শামির গোড়ালিতে অস্ত্রোপচার করানো হয়েছিল। এখন তিনি সুস্থ। বোলিং শুরু করেছেন। তাঁর পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক জন কোচের কড়া নজরদারিতে নেটে বল করছেন শামি (Mohammed Shami)। তবে স্বাভাবিক ভাবে দৌড়তে দেখা যায়নি তাঁকে। কোমর পুরো ভাঙছেন না। ম্যাচে বল করার সময় তিনি যতটা ঝুঁকে বল করেন, অনুশীলনে (Shami Bowls In Net) সেটা করতে দেখা যায়নি। রান-আপ অনেকটা কমিয়ে বল করছেন শামি। গোড়ালিতে অস্ত্রোপচারের পরে শামি এই মুহূর্তে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন। তিনি ফিট হয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন। নিজের চোট ও ফিটনেস নিয়ে শামি সময়ে সময়ে আপডেট দেন সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার শামির তেমনই একটি আপডেট উৎফুল্ল করে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 𝕸𝖔𝖍𝖆𝖒𝖒𝖆𝖉 𝖘𝖍𝖆𝖒𝖎 (@mdshami.11)

কবে নামবেন মাঠে (Mohammed Shami)

বিশ্বকাপের পর থেকে শামিকে (Mohammed Shami) প্রথমবার বল করতে দেখেই চর্চা শুরু হয়ে যায় জাতীয় দলে তাঁর সম্ভাব্য কামব্যাক নিয়ে। ভারতীয় দল জুলাইয়ের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা সফরে উড়ে যাচ্ছে ৩ ম্যাচের টি-২০ ও সম সংখ্যক ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে। নেটে (Shami Bowls In Net) বল করলেও শ্রীলঙ্কা সফরে দেশের জার্সি গায়ে শামির মাঠে ফেরার সম্ভাবনা ক্ষীণ। সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে দু’টি টেস্ট খেলার কথা ভারতের। সেখানে শামিকে ফেরানো হতে পারে। তবে অভিজ্ঞ পেসারকে নিয়ে ঝুঁকি নেওয়া হবে না। কারণ বছরের শেষে অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতের টেস্ট সিরিজের আগে শামিকে পুরোপুরি ফিট চায় ভারতীয় বোর্ড। তারই প্রস্তুতি চলছে জোরকদমে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Mohammed Shami

Madhyom

bangla news

Team India

India vs Sri Lanka

Shami Bowls In Net


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর