img

Follow us on

Thursday, Sep 19, 2024

Mohun Bagan: জন্ম সাল রেখেই প্রকাশিত নতুন লোগো! আজ, মোহনবাগানে মার্টিনেজ

Emiliano Martinez: ক্লাবে মার্টিনেজ, নতুন লোগো, বাঁধভাঙা উচ্ছ্বাস সবুজ-মেরুন সমর্থকদের

img

শহরে মার্টিনেজ। মোহনবাগানের নতুন লোগো প্রকাশ।

  2023-07-04 12:42:50

মাধ্যম নিউজ ডেস্ক: কলকাতায় এমিলিয়ানো মার্টিনেজ। শতাব্দী প্রাচীন ক্লাবে আজ দেখা যাবে বিশ্বকাপের সেরা গোলরক্ষককে (Emiliano Martinez)। তার ঠিক আগেই প্রকাশ পেল মোহনবাগানের (Mohun Bagan) নতুন লোগো। খুশি সবুজ-মেরুন সমর্থকরা। মোহনবাগানই যথেষ্ট। নামের সামনে থেকে এটিকে উঠে গিয়েছে। এখন নতুন নাম মোহনবাগান সুপার জায়ান্ট। 

মোহনবাগানের নয়া লোগো

ক্লাবের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় নতুন লোগোর ছবি প্রকাশ করা হয়ছে। এটিকের সঙ্গে সংযুক্তিকরণের আগে পালতোলা নৌকার উপরে ‘১৮৮৯’ লেখা থাকত না। এবার সেই সালও ফিরেছে। নতুন লোগোতে উপরে মোহনবাগান, নিচে সুপার জায়ান্ট, মাঝে পাল তোলা নৌকা ১৮৮৯ লেখা। মোহন বাগান ও সুপার জায়ান্টের (Mohun Bagan) মাঝে যে ফাঁকা জায়গা রয়েছে সেখানে রয়েছে আরপিএসজি গ্রুপের লোগো। সোমবার বিকেলে মোহনবাগানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয় সেই লোগো। যা প্রকাশ্যে আসার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

মোহনবাগানই যথেষ্ট

গত মরশুমে মোহনবাগান আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ক্লাবের নামের আগে থেকে ‘এটিকে’ উঠিয়ে দেওয়ার ঘোষণা করে দিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। জানিয়েছিলেন, আগামি মরশুম থেকে মোহনবাগান সুপার জায়ান্ট নামে খেলবে শতাব্দী প্রাচীন ক্লাব। ঐতিহাসিক ক্লাবের নামের আগে থাকবে না কোনও কিছুই। সমর্থকদের দীর্ঘদিনের দাবি মেনে এবার প্রকাশিত হল নয়া লোগো। এটিকের সঙ্গে মোহনবাগানের সংযুক্তিকরণ নিয়ে কম অপমান, কটাক্ষ সহ্য করতে হয়নি মোহনবাগান সমর্থকদের। নিজেদের ক্লাবকে বেচে দিয়েছে, এমন নোংরা অপবাদও জুটেছিল প্রধান বিপক্ষ দল ইস্টবেঙ্গল ভক্তদের থেকে। এদিন নতুন লোগো দেখে উচ্ছ্বসিত মোহনবাগানপ্রেমীরা। কেউ লিখেছেন, ‘জয় মোহনবাগান’। আবার কেউ আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কাকে। এখন শুধুই মরশুম শুরুর অপেক্ষা। 

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের হার লজ্জার! ট্যুইট-বার্তায় বলছেন বীরেন্দ্র সেহবাগ

মোহনবাগানে মার্টিনেজ

মঙ্গলবার মোহনবাগান ক্লাবে যাবেন এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez)। বিকেলের দিকে মোহনবাগান তাঁবুতে যাবেন তিনি। মোহনবাগানের তরফে সংবর্ধনা দেওয়া হবে বিশ্বকাপের সেরা গোলরক্ষককে। ‘মোহনবাগান রত্ন’ স্মারক তুলে দেওয়া হবে মার্টিনেজের হাতে। এর পর কিছু নির্বাচিত ক্লাবকর্তার সঙ্গে দেখা করবেন তিনি। সেই অনুষ্ঠানেই ১০ জনকে আজীবন সদস্যপদ দেওয়া হচ্ছে মোহনবাগানের তরফে। সেই ১০ জনের হাতে এই সম্মান তুলে দেবেন মার্টিনেজ। সেই সঙ্গে মোহনবাগান ক্লাবে পেলে, দিয়েগো মারাদোনা এবং গ্যারি সোবার্সের নামে যে গেট রয়েছে তার উদ্বোধন করবেন মার্টিনেজ।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ISL

Mohun Bagan

Mohun Bagan Super Giant


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর