img

Follow us on

Thursday, Sep 19, 2024

Rohit Sharma: নিজের শেষ বিশ্বকাপ! তাহলে কি অবসরের চিন্তা রোহিতের মাথায়?

Asia Cup 2023: আজ থেকে শুরু এশিয়া কাপ! কখন, কোথায় দেখবেন খেলা?

img

রোহিত শর্মা।

  2023-08-30 12:45:31

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্বকাপের আগে উপমহাদেশের ৬টি দেশ নিজেদের মধ্যে লড়াইয়ে নামছে এশিয়া সেরার মুকুট মাথায় পরার লক্ষ্যে। আজ, বুধবার থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ ২০২৩। আসন্ন ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) জন্য এটিকে একটি যথার্থ প্রস্তুতি মঞ্চ হিসেবে দেখছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। এশিয়া কাপ (2023 Asia Cup) অভিযান শুরুর আগে তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন হিট-ম্যান। 

কী বললেন রোহিত

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন যে আগামী দুই তিন মাসে তিনি ভারতীয় দলের সঙ্গে অনেক ভালো ভালো মুহূর্ত তৈরি করতে চান। যদিও তিনি এটাও বিশ্বাস করেন যে একটি বিশ্বকাপ বা একটি চ্যাম্পিয়নশিপের ফলাফল, তিনি কেমন ক্রিকেটার বা ব্যক্তি সেটার পরিবর্তন ঘটাবে না। এই মন্তব্য শুনে অনেকেরই মনে একটা প্রশ্ন জেগেছে। তবে কি এটাই তার শেষ বিশ্বকাপ হতে চলেছে এবং তারপর তিনি অবসর নেওয়ার কথা ভাববেন? যদিও হিটম্যান এই প্রশ্নের কোনও যথাযথ উত্তর এখনই দেননি।  

২০১৯ ওডিআই বিশ্বকাপে অসাধারণ ফর্মে ছিলেন রোহিত। প্রথম ক্রিকেটের হিসেবে একটি বিশ্বকাপে পাঁচটি শতরান করার রেকর্ড করেছিলেন তিনি। এবার বিশ্বকাপের আগে সেই শারীরিক সক্ষমতা ফিরে পেতে চাইছেন তিনি। জানিয়েছেন যে একজন নেতা হিসেবে দল নির্বাচনের সময় তিনি নিজের ব্যক্তিগত পছন্দ অপছন্দকে কখনোই প্রকাশ্যে আনেন না বা সেই ভিত্তিতে দল গঠন করেন না। শুধু মাঠে নেমে সতীর্থদের সঙ্গে নিয়ে লড়াই করার চেষ্টা করেন।

কোন কোন চ্যানেলে ম্যাচ

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি, স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস-১ তামিল, স্টার স্পোর্টস-১ তামিল এইচডি, স্টার স্পোর্টস-১ তেলেগু, স্টার স্পোর্টস-১ তেলেগু এইচডি, স্টার স্পোর্টস-১ কান্নাড়া ও স্টার স্পোর্টস-১ কান্নাড়া এইচডি চ্যানেলে। ভারতে এশিয়া কাপের ম্যাচগুলির সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

আরও পড়ুন: চোখের নিমেষে শেষ! বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের টিকিট আর কি পাওয়া যাবে?

কবে কখন ম্যাচ

পাকিস্তান বনাম নেপাল এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হবে মুলতান ক্রিকেট স্টেডিয়ামে। এশিয়া কাপের সব ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী বিকাল ৩টে থেকে। টস অনুষ্ঠিত হবে আধ ঘণ্টা আগে অর্থাৎ, দুপুর ২টো ৩০ মিনিটে। এবছর এশিয়া কাপ খেলা হচ্ছে ৫০ ওভারের ফর্ম্যাটে।  ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের সঙ্গে ২ সেপ্টেম্বর।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Asia Cup

Rohit Sharma

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর