img

Follow us on

Thursday, Sep 19, 2024

Team India Jersey: ‘টিম ইন্ডিয়া নাকি টিম ড্রিম ১১?’ রোহিতদের নতুন জার্সি দেখে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা

India vs West Indies: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগেই বদলে গেল টিম ইন্ডিয়ার জার্সি

img

নতুন জার্সিতে রোহিত শর্মা ও বিরাট কোহলি।

  2023-07-11 17:42:47

মাধ্যম নিউজ ডেস্ক: টেস্ট ক্রিকেটের (Test Cricket) জার্সি মানেই সাদা, এমনটাই জানে ক্রিকেট প্রেমীরা। কিন্তু ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই বদলে গেল টিম ইন্ডিয়ার জার্সি (Team India Jersey)। তবে রোহিতদের এই নয়া জার্সি দেখে ভারতীয় ক্রিকেট সমর্থকেরা কার্যত হতাশ হয়ে পড়েছেন। টিম ইন্ডিয়ার এই নয়া জার্সিতে কোথাও ভারতের নাম উল্লেখ করা হয়নি। দেশের জার্সি নাকি ড্রিম ১১ এর জার্সি তা বুঝতে পারছেন না সমর্থকেরা।

নতুন জার্সি কেমন

কয়েকদিন আগেই ভারতের জার্সির (Team India Jersey) প্রধান স্পনসর হিসেবে ফ্যান্টাসি ক্রিকেট অ্যাপ ড্রিম ১১ এর সঙ্গে চুক্তি হয়েছে বিসিসিআইয়ের। এই সংস্থার সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের ৩৫০ কোটি টাকার চুক্তি হয়েছে। এবার তাই টিম ইন্ডিয়ার নতুন জার্সির সামনে জ্বলজ্বল করছে ড্রিম-১১ -এর লোগো। টিম ইন্ডিয়ার এই নতুন টেস্ট জার্সিতে কাঁধের উপর তিনটে নীল রংয়ের স্ট্রাইপ দেখতে পাওয়া যাচ্ছে। পাশাপাশি বুকের উপর লাল রংয়ে লেখা রয়েছে ড্রিম ইলেভেন। ভারতীয় টেস্ট ক্রিকেট দলের জার্সিতে লাল রং দেখেই সমর্থকেরা বেজায় ক্ষিপ্ত হয়েছেন। তাঁদের কথায়, এই লাল রংয়ের কারণে টেস্ট জার্সিটা একটু বেশিই রঙিন লাগছে। দেখে মনে হচ্ছে যে এটা টেস্ট নয়, যেন একদিনের ক্রিকেট দলের জার্সি।

আরও পড়ুন: দলে নেই রিঙ্কু! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০-র স্কোয়াড ঘোষণা ভারতের

ড্রিম ১১ লেখাতে আপত্তি

সম্প্রতি ট্যুইটারে ভারতীয় ক্রিকেটারদের নতুন টেস্ট জার্সিতে (Team India Jersey) ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনদের বক্তব্য, বিখ্যাত ক্রীড়া সরঞ্জাম ও পোশাক প্রস্তুতকারী সংস্থা অ্যাডিডাস ভারতের নতুন জার্সি বানিয়েছে। কিন্তু তাতে  লাল রংয়ের ড্রিম ১১ লেখা ভীষণ দৃষ্টিকটু লাগছে।

তাই এক সমর্থক লিখেছেন, ‘অ্যাডিডাস সুন্দর জার্সি বানিয়েছিল, তাতে ড্রিম ১১ লেখাটা পুরো জল ঢেলে দিল।’ টিম ইন্ডিয়ার এক সমর্থক লিখেছেন, ‘ড্রিম ১১ এর থেকে স্টার, বাইজুস লেখা জার্সি অনেক ভালো ছিল। পুরনো সাহারা জার্সিও ফিরিয়ে আনলে ভালো হত।।’

চলতি বছরের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে কোনও স্পনসর ছাড়াই খেলেছিল ভারত। সেই সময় টিম ইন্ডিয়ার জার্সিতে বড় করে লেখা ছিল ইন্ডিয়া। একাধিক ক্রিকেট সমর্থক নতুন ড্রিম ১১ লেখা জার্সি দেখে স্পনসর ছাড়া ওই জার্সিটিকে বেশি ভালো বলছেন। যদিও চুক্তি অনুসারেই নতুন জার্সি তৈরি করা হয়েছে। আসলে কোনও দ্বিপাক্ষিক সিরিজে ভারতীয় ক্রিকেট দলের জার্সির সামনে সবসময়ই স্পনসরের নাম উল্লেখ থাকে। কোনও আইসিসি টুর্নামেন্ট খেলতে নামলে তখন দেশের নাম উল্লেখ করা হয়।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Indian Team

IND vs WI

1ST TEST

India New Jersey

Jersey


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর