img

Follow us on

Thursday, Sep 19, 2024

Derby: মরশুমের প্রথম ডার্বি শনিবার! টিকিট নিয়ে উন্মাদনা তুঙ্গে, কোন ব্লকের টিকিটের দাম কত?

Durand Cup: ডুরান্ড কাপে দুরন্ত ছন্দে রয়েছে মোহনবাগান, ইস্টবেঙ্গল শিবিরের ছবিটা একেবারেই ভিন্ন

img

ডার্বির আগে ফুটছে দুই শিবির।

  2023-08-09 12:15:48

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবার সল্টলেক স্টেডিয়ামে মরশুমের প্রথম ডার্বি। মুখোমুখি ইস্ট বেঙ্গল ও মোহন বাগান। দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের লড়াই ঘিরে বরাবরের মতো এবারও সমর্থকদের উন্মাদনা তুঙ্গে। বাড়ছে টিকিটের চাহিদা। ডুরান্ড (Durand Cup) কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে টিকিটের দাম। ডুরান্ড কাপে দুরন্ত ছন্দে রয়েছে মোহনবাগান। ইস্টবেঙ্গল শিবিরের ছবিটা একেবারেই ভিন্ন।

কোন ব্লকের টিকিটের দাম কত

যুবভারতীতে বিভিন্ন ব্লকে টিকিটের দাম আলাদা। তবে ১০০ টাকার টিকিটই বেশি। বি১, বি২ ও বি৩ ব্লকে টিকিটের দাম ১০০ টাকা। ডি১, ডি২ ও ডি৩ ব্লকেও ১০০ টাকায় টিকিট পাওয়া যাবে। ঠিক একই ভাবে সি১ ও সি৩ ব্লকেও প্রতিটি টিকিটের দাম ১০০ টাকা। শুধুমাত্র সি২ ব্লকে প্রতিটি টিকিটের দাম ২০০ টাকা করা হয়েছে। ডুরান্ড কাপে দুরুন্ত ছন্দে মোহন বাগান। তারা এখনও অপরাজিত। সেদিক থেকে কিছুটা পিছিয়ে ইস্ট বেঙ্গল। গত ম্যাচে পাঞ্জাব এফসি তাদের আটকে দিয়েছে। তবে অতীতের পারফরম্যান্স দিয়ে ডার্বির ভবিষৎ নির্ধারণ করতে যাওয়া ভুল। স্নায়ুর চাপ নিয়ে যারা সেরাটা মেলে ধরতে পারবে, তাদের জেতার সম্ভাবনা বেশি।

আরও পড়ুন: কুর্নিশ প্রধানমন্ত্রীর! ওয়ার্ল্ড ইউনিভার্সিটি গেমসে ভারতের ঝুলিতে ২৬টি মেডেল

দুই শিবিরে দুই ছবি

টিকিট বণ্টন নিয়ে ক্ষুব্ধ ইস্ট বেঙ্গল। ক্লাবের পক্ষ থেকে ডার্বির টিকিট বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সমস্যা মিটিয়ে ফেলতে উদ্যোগী কর্তৃপক্ষ। ডুরান্ড কাপে (Durand Cup) দুরন্ত ছন্দে রয়েছে মোহনবাগান। গ্রুপের প্রথম ম্যাচে স্বদেশী ব্রিগেড নিয়ে সবুজ মেরুন জার্সিধারীরা ৫-০ গোলে বস মানিয়েছিল বাংলাদেশ আর্মিকে। মোহনবাগান জয়ের ধারা অব্যাহত রাখে পাঞ্জাব এফসির বিরুদ্ধে। যদিও কোচ ওয়ান ফেরান্দো বড় ম্যাচের কথা মাথায় রেখে দলে বেশ কিছু পরিবর্তন করেছিলেন। তিনি নামিয়েছিলেন হুগো দুমাস দ্বিমিত্রির মত বিদেশীদের। প্রত্যাশা মতোই পাঞ্জাব এফসিকে ২-০ গোলে হারিয়েছিল মোহনবাগান যা ডার্বির আগে সবুজ মেরুন ফুটবলারদের মনোবল অনেকটাই বাড়িয়ে দিয়েছে। উল্টোদিকে ইস্টবেঙ্গল শিবিরের ছবিটা একেবারেই ভিন্ন। যে বাংলাদেশ আর্মিকে মোহনবাগান গোলের মালা পরিয়েছিল। তাদের বিরুদ্ধে জিততে ব্যর্থ হয় লাল হলুদ ব্রিগেড। কারলস কুয়াদরাতে ছেলেরা ড্র করেই মাঠ ছাড়েন। পাঞ্জাব এফসির বিরুদ্ধে জেতার সুবর্ণ সুযোগ ছিল ইস্টবেঙ্গলের সামনে। দু গোলে এগিয়ে যাওয়ার পরেও রক্ষণের ভুলে ম্যাচটি ড্র হয়। পয়েন্ট নষ্ট করে ইস্টবেঙ্গল। স্বাভাবিকভাবেই কার্লোস কুয়াদরাতের ওপর বাড়তি চাপ রয়েছে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

East Bengal

Durand Cup

Mohun Bagan

derby


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর