img

Follow us on

Thursday, Sep 19, 2024

World Cup 2023: ওয়েস্ট ইন্ডিজের হার লজ্জার! ট্যুইট-বার্তায় বলছেন বীরেন্দ্র সেহবাগ

"প্রয়োজন রাজনীতিমুক্ত ক্রিকেট", বলছেন সেহবাগ

img

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা তখনও জানতেন না হারতে হবে স্কটল্যান্ডের কাছে।

  2023-07-02 12:42:46

মাধ্যম নিউজ ডেস্ক: স্কটল্যান্ডের কাছে হেরে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। যার জেরে এক দিনের বিশ্বকাপে (World Cup 2023) খেলার যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়েছে ক্লাইভ লয়েড, ভিভ রিচার্ডসদের দেশ। শনিবার ওই ম্যাচ হয় হারারেতে। সেখানে ৭ উইকেটে ধরাশায়ী হয় দু দুবার বিশ্বকাপ জেতা ওয়েস্ট ইন্ডিজ।  

ধরাশায়ী ক্যারিবিয়ানরা 

১৯৭৫ সালের পর এই প্রথম ক্যারিবিয়ানরা বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে পরাজিত হল। অথচ ১৯৭৫ ও ১৯৭৯ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। সেই ওয়েস্ট ইন্ডিজই সুপার সিক্সের মঞ্চে হেরে গেল ৪ পয়েন্টে। অথচ ওয়ান ডে ক্রিকেটে (World Cup 2023) দু দুবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের ঝুলিতে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বট্রফিও। এহেন ওয়েস্ট ইন্ডিজের হার দেখল তামাম বিশ্ব।

ছিটকে গেল ওয়েস্ট ইন্ডিজ

ক্যারিবিয়ানরা হেরে যাওয়ায় বিশ্বকাপের মূল পর্বে ওঠা কার্যত নিশ্চিত হয়ে গেল শ্রীলঙ্কা ও জিম্বাবোয়ের। এদিন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ১৮১ রানে অল আউট হয়ে যায়। তিন উইকেট হারিয়ে ৪৩.৫ ওভারে সেই রান তুলে নেয় স্কটল্যান্ড।

ওয়েস্ট ইন্ডিজের হার লজ্জার, ট্যুইট-বার্তায় বলছেন বীরেন্দ্র সেহবাগ (Virender Sehwag)।

তিনি লিখেছেন, কেবল মাত্র ট্যালেন্ট থাকলেই হবে না, ভাল ম্যানেজমেন্টও প্রয়োজন, প্রয়োজন রাজনীতিমুক্ত ক্রিকেট (World Cup 2023)। ওয়েস্ট ইন্ডিজ ফের ঘুরে দাঁড়াবে বলে ট্যুইট-বার্তায় জানিয়েছেন গৌতম গম্ভীর। তিনি লিখেছেন, বিশ্ব ক্রিকেটে তারা এক নম্বর হবে বলেই বিশ্বাস করি।

আরও পড়ুুন: প্রয়োজনে ঘরে ঢুকে মেরে আসতে পারি, পাকিস্তানকে বার্তা রাজনাথের

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

 

Tags:

bangla news

Bengali news

Virender Sehwag

Cricket News

West Indies

world cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর