img

Follow us on

Saturday, Sep 28, 2024

South 24 Parganas: ২০ টাকায় রাজি হয়নি! পুলিশের তোলাবাজি থেকে বাঁচতে দুর্ঘটনার কবলে পিকআপ ভ্যান

Police: প্রকাশ্যে পুলিশের তোলাবাজির জেরে যা ঘটল ভাঙড়ে

img

দুর্ঘটনাগ্রস্ত পিকআপ ভ্যান (সংগৃহীত ছবি)

  2024-06-26 11:35:38

মাধ্যম নিউজ ডেস্ক: পুলিশ তোলা চেয়েছিল ১০০ টাকা। আর মাল বোঝাই পিকআপ ভ্যানের চালক ২০ টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু, নাছোড় পুলিশ তা মানতে চায়নি দেখে চালক গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন। সামান্য ১০০ টাকার জন্য পুলিশও সরকারি তেল পুড়িয়ে পিকআপ ভ্যানের পিছনে ধাওয়া করে। পুলিশের হাত থেকে বাঁচতেই এরপরই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। বুধবার ভোরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড় থানা এলাকায়।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাঁঠালদিয়া এলাকায় ভোর রাতে টহল দিচ্ছিলেন কাশিপুর থানার পুলিশ কর্মীরা। সেই সময় মুর্শিদাবাদ থেকে একটি কাঁঠাল বোঝাই গাড়ি আসছিল। গাড়িটিকে দাঁড় করান কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। গাড়ির চালক তরুণ রুইদাস বলেন, "আমার কাছে একশো টাকা দাবি করেন পুলিশ কর্মীরা। আমি কুড়ি টাকা দিতে চাই। সামান্য ২০ টাকা নিতে রাজি হননি আধিকারিকরা। এরপরই গাড়ির চালিয়ে আমি পালিয়ে যাওয়ার চেষ্টা করি। আমার গাড়ির পিছনেই ধাওয়া করে উত্তর কাশিপুর থানার একটি গাড়ি। উত্তর কাশিপুর থানার বর্ডার পেরিয়ে  ভাঙড় থানার (South 24 Parganas) মধ্যে গিয়েও রেহাই পাইনি আমি। পুলিশের  ভ্যানটি এসে আমাকে একদিকে চেপে দেওয়ার চেষ্টা করে। এরপরই বিদ্যুতের খুঁটিতে গিয়ে ধাক্কা মারি। সামান্য টাকার জন্য পুলিশ যা করল তাতে আমি মৃত্যুর মুখ থেকে ঘুরে এলাম।" জানা গিয়েছে, দ্রুত গতিতে যাওয়ার সময় বাগানাইটের কাছে গাড়িটি রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা মারে। তারপরই পালিয়ে যায় পুলিশের গাড়িটি। গাড়ির ভিতরে থাকা এক ব্যক্তি জখম হন।

পুলিশের আচরণে ক্ষুব্ধ সাধারণ মানুষ

এই ঘটনা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ এলাকার সাধারণ মানুষজন। বুধবার সকালে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে দ্রুততার সঙ্গে গাড়িটি সরানো হয়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, সামান্য টাকার জন্য পুলিশ যা করছে তা মেনে নেওয়া যায় না। এই তোলাবাজির ঘটনায় যে বা যারা জড়িত রয়েছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

police


আরও খবর


ছবিতে খবর