img

Follow us on

Sunday, Sep 08, 2024

Howrah: ফের শিশুচোর সন্দেহে এক যুবককে গণপিটুনির ঘটনায় শোরগোল হাওড়ায়

Beaten up: শিশুচুরির সন্দেহে এক যুবককে বাঁকড়ায় গণপিটুনি…

img

গণপিটুনির প্রতীকী চিত্র।

  2024-07-14 15:49:58

মাধ্যম নিউজ ডেস্ক: শিশুচোর সন্দেহে ফের গণপিটুনির ঘটনায় শোরগোল পড়েছে হাওড়ায় (Howrah)। জানা গিয়েছে, বাঁকড়ার ফকিরবাগান এলাকায় এক যুবককে ঘিরে ধরে ব্যাপক মারধর করে স্থানীয় কিছু লোকজন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে মারমুখী জনতার কাছ থেকে যুবককে ছাড়াতে নাকাল হতে হয় পুলিশকে। যদিও এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করেনি পুলিশ।

পুলিশের সামনেই চলে মারধর (Howrah)

শনিবার রাতে হাওড়ার (Howrah) ফকির বাগান এলাকায় এক যুবককে অহেতুক ঘোরাফেরা করতে দেখা যায়। এরপর এলাকার কয়েকজন, ওই যুবককে দেখতেই সন্দেহ প্রকাশ করেন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই যুবক একটি শিশুকে চুরি করে পালানোর চেষ্টা করেছিল। ঠিক সেই সময় তাকে ধরে ফেলি আমরা। এরপর শুরু হয় যুবককে ঘিরে উত্তেজিত জনতার মারধর। এই মারধরের (Beaten up) ঘটনার ভিডিও করা হয় এবং তা সামজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। যদিও এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি মাধ্যম। তবে ভিডিওতে দেখা যায়, ওই যুবককে ধরে কিল-চড় মারা হচ্ছে। কিন্তু ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলেও পুলিশের সামনেই চলে মারধর এবং ধাক্কাধাক্কি। কিছুক্ষণ পরেই নিগৃহীত যুবককে উদ্ধার করে পুলিশ গাড়িতে তুলে নিয়ে চলে যায়। তবে পুলিশের কাছে এখনও কেউ লিখিত অভিযোগ জানাননি। পুলিশ নিজে থেকেই ঘটনার তদন্তে নেমেছে।

আরও পড়ুনঃ“মমতা না পারলে আমি দেখে নেব”, অবৈধ নির্মাণ ভাঙা নিয়ে তোপ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

লাগাতার গণপিটুনি!

রাজ্যে গত একমাস ধরে জেলায় জেলায় একাধিক জায়গায় চোর সন্দেহে প্রকাশ্যে গণপিটুনির ঘটনা ঘটে চলছে। কোথাও শিশু চুরি, কোথাও মোবাইল চুরি আবার কোথাও গাড়ি চুরির অভিযোগে মারধরের ঘটনা ঘটে চলেছে। প্রশাসন এই ঘটনাগুলিতে তীব্র উদ্বেগ প্রকাশ করেছে। শুধু সন্দেহের বশে চোর মনে করে এই ভাবে পেটানোর ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পুলিশ-প্রশাসনের পক্ষ থেকে একাধিক বার প্রচারও করা হচ্ছে, কিন্তু তবুও একের পর এক গণপিটুনির (Beaten up) ঘটনা ঘটেই চলছে। ইতিমধ্যে বউবাজার, সল্টলেক, পাণ্ডুয়া, তারকেশ্বর, ঝাড়গ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েক জনের মৃত্যু পর্যন্ত হয়েছে। এবার হাওড়ায় (Howrah) আরেক বার কেবলমাত্র সন্দেহের বশে গণপিটুনির ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Howrah

beaten up

news in bengali


আরও খবর


ছবিতে খবর