img

Follow us on

Thursday, Sep 19, 2024

BJP: অভিষেকের হুঁশিয়ারির পরই আক্রান্ত বিজেপি কর্মী, বাড়ি ভাঙচুর, অভিযুক্ত তৃণমূল

Paschim Burdwan: ভোট পরবর্তী সন্ত্রাস, সালানপুরে বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালাল তৃণমূল

img

সালানপুর থানার সামনে দলীয় নেতাদের সঙ্গে আক্রান্ত বিজেপি কর্মী (নিজস্ব চিত্র)

  2023-07-27 16:10:15

মাধ্যম নিউজ ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায় ৫ আগস্ট বিজেপি নেতা-কর্মীদের বাড়ি ঘেরাওয়ের নির্দেশ দিয়েছিলেন। তৃণমূলের এই শীর্ষ নেতার হুঁশিয়ারির পরই জেলায় জেলায় বিজেপি (BJP) নেতা-কর্মীদের উপর হামলা চালানো শুরু হয়েছে। দুদিন আগেই নদিয়ার গয়েশপুরে এক বিজেপির পঞ্চায়েত নির্বাচনে এজেন্টের বাড়িতে তৃণমূলের লোকজন চড়াও হয়েছিল। সেই ঘটনার জের মিটতে না মিটতে এবার পশ্চিম বর্ধমান জেলার আসানসোল মহকুমার বারাবনি বিধানসভার সালানপুরে কল্যা পঞ্চায়েতের ১১৪ নম্বর বুথে বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়়েছে। আক্রান্ত বিজেপি কর্মীর নাম কপিলদেব মৃধা।

ঠিক কী অভিযোগ?

সালানপুরের কল্যা এলাকায় কপিলদেব বিজেপির সক্রিয় কর্মী। এলাকায় তিনি দলের হয়ে নেতৃত্ব দিতেন। এবার ১১৪ নম্বর বুথে বিজেপির প্রার্থী থাকলেও বুথে কোনও বিরোধীদের কোনও এজেন্ট বসতে দেওয়া হয়নি। বিজেপির (BJP) অভিযোগ, ভোট লুট করে তৃণমূল এই বুথে জয়লাভ করেছে। ভোটে জয়লাভের পর থেকে এলাকায় তৃণমূল সন্ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছে। বিজেপি সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে তৃণমূলের লোকজন দল বেঁধে বিজেপি কর্মী কপিলদেবের বাড়়িতে চড়াও হয়। তাঁকে সকলের সামনে বাড়ি থেকে বের করে পেটায়। বাড়়িতে হামলা চালানো হয়।

কী বললেন আক্রান্ত বিজেপি (BJP) কর্মী?

আক্রান্ত বিজেপি (BJP) কর্মী কপিলদেব বলেন, ভোটে জয়ী হওয়ার পর থেকে বিরোধীদের এলাকায় থাকতে দেবে না। আমি এলাকায় সক্রিয় বিজেপি পার্টি করি, এটাই আমার অপরাধ। তাই, তৃণমূলের দুষ্কৃতীরা আমাকে বিজেপি করার জন্য শিক্ষা দিতেই হামলা চালায়। আমার বাড়ি ভাঙচুর করে।

কী বললেন বিজেপি (BJP) নেতৃত্ব?

বিজেপি (BJP) নেতা অভিজিৎ রায় বলেন, অভিষেকের হুঁশিয়ারির পর থেকেই তৃণমূলের লোকজন আরও বেপরোয়া হয়ে উঠেছে। আমাদের উপর হামলা চালানোর জন্য ওরা মরিয়া হয়ে উঠেছে। দলীয় কর্মীর বাড়িতে ভাঙচুর চালানোর বিষয়টি কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করার আশ্বাস দিয়েছে।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

সালানপুর ব্লক তৃণমূলের সভাপতি মহম্মদ আরমান বলেন, এই ধরনের ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়। আমাদের দলের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। নিজেদের পারিবারিক গন্ডগোলের দায় আমাদের উপর চাপানো হচ্ছে। আমরা চাই, পুলিশ ঘটনার তদন্ত করুক, তাহলেই প্রকৃত সত্য উদঘাটন হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Trinamool

salanpur


আরও খবর


ছবিতে খবর