img

Follow us on

Saturday, Sep 21, 2024

Gram Panchayat Election: নিজেদের পঞ্চায়েতে তালা ঝোলালেন বিজেপি কর্মীরা, কেন জানেন?

কুলপিতে বিজেপির পঞ্চায়েতে কেন তালা দিলেন দলীয় কর্মীরা?

img

পঞ্চায়েতের সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ (নিজস্ব চিত্র)

  2023-08-21 19:32:30

মাধ্যম নিউজ ডেস্ক: গ্রাম পঞ্চায়েতের (Gram Panchayat Election) গেটে পড়ল তালা। তালা ঝুলিয়ে দিলেন স্থানীয় বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি বিধানসভার বাবুরমহল গ্রাম পঞ্চায়েত এলাকায়। এই পঞ্চায়েতে এবার তৃণমূলকে হারিয়ে বিজেপি ক্ষমতায় এসেছে। প্রধান, উপপ্রধান নির্বাচন হয়ে গিয়েছে। সোমবার তাঁদের দায়িত্ব বুঝিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু, তা দেওয়া হয়নি বলেই প্রতিবাদে পঞ্চায়েতের গেটে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। পঞ্চায়েতে সামনে বিক্ষোভে ফেটে পড়েন বিজেপির কর্মী-সমর্থকরা।

কী বললেন বিক্ষোভকারীরা?

তালা ঝুলিয়ে দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন নতুন পঞ্চায়েত বোর্ডের উপ প্রধান সামসুদ্দিন মোল্লা। তিনি বলেন, তৃণমূল একটা নোংরা খেলায় নেমেছে। এই গ্রাম পঞ্চায়েতের (Gram Panchayat Election) বোর্ড বিজেপি দখল করেছে। কিন্তু, প্রধান, উপপ্রধান এবং আমাদের পঞ্চায়েত সদস্যদের তৃণমূল প্রশাসনের সাহায্যে হেনস্তা করছে। পুরানো বোর্ডের যে ক্ষমতা হস্তান্তরের ব্যাপারটা থাকে, সেটা তৃণমূল বা প্রশাসনের পক্ষ থেকে এখনও পর্যন্ত করা হয়নি। পাশাপাশি পঞ্চায়েত প্রধান ১৪ কোটি টাকার দুর্নীতি করেছে। কাজ না করেই টাকা হাতিয়ে নিয়েছে। এদিন প্রাক্তন পঞ্চায়েত প্রধানকে অফিসকে পিছনের রাস্তা দিয়ে বের করে দিয়েছেন কর্মীরা। তাই, কর্মীরাও এই দুর্নীতির সঙ্গে জড়িত। ১০০ দিনের প্রকল্প, শেড তৈরি সহ বিভিন্ন প্রকল্পের কাজ করা হয়নি। অসম্পূর্ণ কাজ তাদের সম্পূর্ণ করতে হবে। এসবের দাবিতে আমাদের পঞ্চায়েত এলাকায় যেসব নেতা-কর্মীরা রয়েছেন, তাঁরা গ্রাম পঞ্চায়েত অফিসে তালা মেরে দিয়েছেন।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তৃণমূলের কুলপি ব্লকের সভাপতি সুপ্রিয় হালদার বলেন, বিজেপি নিজেদের মধ্যে গন্ডগোল করেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ওরা তৃণমূলের নামে মিথ্যা অভিযোগ করছে। আমাদের দলকে বদনাম করার জন্য এই ধরনের কাজ করা হচ্ছে। এসব করে কোনও লাভ নেই। বরং, পঞ্চায়েতের (Gram Panchayat Election)  সমস্ত কর্মীদেরকে ভিতরে রেখে ওরা তালা লাগিয়ে দিয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

gram panchayat election

Kulpi


আরও খবর


ছবিতে খবর