img

Follow us on

Monday, Sep 16, 2024

TMC Conflict: দলেরই নেতার হাতে মার খেলেন তৃণমূল শিক্ষক সংগঠনের জেলা সভাপতি, কোন্দল প্রকাশ্যে

Alipurduar: ২১ জুলাইয়ের আগে আলিপুরদুয়ারে একী হাল তৃণমূলের, বিড়ম্বনায় জেলা নেতৃত্ব

img

আক্রান্ত তৃণমূল নেতা ভাস্কর মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-07-20 13:53:09

মাধ্যম নিউজ ডেস্ক: ২১ জুলাইয়ের ঠিক আগেই পার্টি অফিস চত্বরে নিজেদের মধ্যে মারপিটে জড়ালেন তৃণমূল কংগ্রেসের জেলা স্তরের দুই নেতা। তৃণমূল শিক্ষক সংগঠনের (মাধ্যমিক) জেলা সভাপতি ভাস্কর মজুমদারের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল দলেরই জেলা সাধারণ সম্পাদক অনুপ চক্রবর্তীর বিরুদ্ধে। তিনি আবার প্রাক্তন ডিপিএসসির চেয়ারম্যানও। তিনি হাইস্কুলের ক্লার্কে চাকরি করেন। প্রকাশ্যে জেলার দুই নেতাকে মারপিট করতে দেখে সাধারণ মানুষ হাসাহাসি করেছেন। তৃণমূল কংগ্রেসের কোন্দল (TMC Conflict) প্রকাশ্যে চলে এসেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (TMC Conflict)

শুক্রবার বিকেলে একুশে জুলাইয়ের জন্য একটি বাসে করে তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা ধর্মতলার উদ্দেশে রওনা হতে দলের জেলা কার্যালয়ে এসেছিলেন। সেখানে দলের জেলা নেতারা ওই কর্মীদের জল ও শুকনো খাবার তুলে দেন। ওই কর্মসূচি চলাকালীন দলের জেলা কার্যালয় চত্বরে ভাস্কর মজুমদার ও অনুপ চক্রবর্তী দুজনেই বচসায় জড়িয়ে পড়েন। তাঁদের বচসার মূল বিষয়বস্তু ছিল, কে স্কুলে যান, কে স্কুলে যান না, তা নিয়ে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন দুই নেতা। পরবর্তীতে যা হাতাহাতি পর্যন্ত গড়িয়েছে। ভাস্করবাবুর ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে অনুপবাবুর বিরুদ্ধে। শাসকদলের জেলার দায়িত্বশীল নেতাদের মধ্যে প্রকাশ্যে এই ধরনের মারধরের ঘটনায় চরম বিড়ম্বনায় জেলা নেতৃত্ব। হাতাহাতির ঘটনার সময় দুই নেতাকে সামাল দিতে শাসকদলের অন্যান্য কর্মী-সমর্থকরা এগিয়ে আসেন। দুজনকেই শান্ত করার চেষ্টা করেন তাঁরা। ভাস্করবাবু বলেন, "সামান্য কথা নিয়ে বচসা হয়। অনুপবাবু আচমকা আমার ওপর হামলা চালায়।" অন্যদিকে, অনুপবাবু বলেন, "ভাস্করবাবু আমাকে মারতে এগিয়ে আসেন। আমি তাতে বাধা দিয়েছি। হামলা চালাইনি।"

আরও পড়ুন: ৬ মাস আত্মগোপনের ছক কষেছিলেন সোনারপুরের জামাল! অবশেষে গ্রেফতার

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

যদিও বিষয়টি নিয়ে শিক্ষক মহল থেকে শহরের আনাচে-কানাচে এখন একটাই চর্চা, নেতারাই যদি আক্রান্ত হন, সাধারণ কর্মীদের নিরাপত্তা কোথায়? বিজেপির জেলা সভাপতি তথা আলিপুরদুয়ারের (Alipurduar) সাংসদ মনোজ টিগ্গা বলেন, "শাসক দলের নিজেদের গোষ্ঠী কোন্দল এতটাই চরমে যে আলিপুরদুয়ারে তার বহিঃপ্রকাশ ঘটেছে। রাজ্যজুড়েই ওরা নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়বে, এটাই স্বাভাবিক।" তৃণমূল কংগ্রেসের জেলা (Alipurduar) সভাপতি প্রকাশ চিক বরাইক বলেন,"দুজনের কাছেই অভিযোগ শুনেছি কেন এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Alipurduar

Tmc Conflict


আরও খবর


ছবিতে খবর