img

Follow us on

Sunday, Oct 27, 2024

Nadia: মনোনয়নে সরকারি স্টিকার লাগানো গাড়ি! বিধিভঙ্গের অভিযোগ মহুয়ার বিরুদ্ধে

মহুয়ার বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে কমিশনের দ্বারস্থ বিজেপি…

img

বাঁদিকে গাড়িতে সরকারি স্টিকার এবং ডান দিকে মহুয়া মৈত্র। সংগৃহীত চিত্র।

  2024-04-21 16:38:44

মাধ্যম নিউজ ডেস্ক: কৃষ্ণনগরের (Nadia) তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের বিরুদ্ধে নির্বাচনী (Lok Sabha Election 2024) বিধিভঙ্গের অভিযোগ তুলে কমিশনে দ্বারস্থ হল এবার নদিয়ার বিজেপি। গতকাল শনিবার ই-মেলের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে। নির্বাচনে মনোনয়নের সময় রাজ্য সরকারের স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করার অভিযোগ করা হয়েছে। উল্লেখ্য এই মহুয়াকে টাকা নিয়ে সংসদে প্রশ্ন করার অপরাধে তাঁর সাংসদ পদ খারিজ হয়েছে। বর্তমানে সিবিআই এই মামলার তদন্ত করছে।

মূল অভিযোগ অভিযোগ (Nadia)

স্থানীয় (Nadia) সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার নদিয়া জেলা শাসকের প্রশাসনিক অফিসে আসন্ন লোকসভা ভোটের মনোনয়ন জমা করেন। তবে মনোনয়ন জমা করার সময় তিনি যে গাড়িতে ওঠেন সেই গাড়িতে রাজ্য সরকারের স্টিকার লাগানো ছিল। এই বিষয়ে ছবি এবং ভিডিও দিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে।

বিজেপির বক্তব্য

বিজেপির নদিয়া (Nadia) উত্তর সাংগঠনিক জেলার মুখপাত্র সন্দীপ মজুমদার বলেন, “একজন বহিষ্কৃত সাংসদ নিজে সরকারি গাড়ি ব্যবহার করে নিজের মনোনয়ন জমা করেছেন। রাজ্যের প্রশাসন তাঁকে কীভাবে এই সুযোগ করে দিয়েছে? গাড়িতে ওঠার আগে মহুয়ার সঙ্গে জেলা পরিষদের সভাধিপতি তারান্নুম সুলতানা মীরকেও একত্রিত দেখা গিয়েছে। এই গাড়িতে সরকারি স্টিকার লাগানো ছিল।” একই সঙ্গে বিজেপির আরও অভিযোগ ছিল, কৃষ্ণনগর শহরে তৃণমূলের তরফে পূর্ত দফতরের জায়গায় যে মঞ্চ তৈরি করা হয়েছিল তা এখনও খোলা হয়নি। এতেও বিধিভঙ্গ হয়েছে বলে দাবি করা হয়েছে।

আরও পড়ুনঃ প্রবল দাবদাহে অসুস্থ প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়, রয়েছেন জেল হাসপাতলে

তৃণমূলের বক্তব্য

অপর দিকে কৃষ্ণনগর (Nadia) তৃণমূল প্রার্থী মহুয়াকে ফোন করলে ফোনে কোনও উত্তর পাওয়া যায়নি। এমনকী মেসেজেও কোনও উত্তর পাওয়া যায়নি। এই বিষয়ে তৃণমূল সাংগঠনিক জেলার চেয়ারম্যান রুকবানুর রহমান বলেন, “বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখব।”  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

Bengali news

news in bengali

state news


আরও খবর


ছবিতে খবর