img

Follow us on

Saturday, Oct 26, 2024

Amit Shah: বালুরঘাটে আসছেন অমিত শাহ, প্রস্তুতি চলছে জোরকদমে, খতিয়ে দেখলেন সুকান্ত

সুকান্তর খাসতালুকে শাহি প্রচার, প্রস্তুতি তুঙ্গে

img

অমিত শাহ-র সভাস্থল পরিদর্শনে সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-04-09 15:27:26

মাধ্যম নিউজ ডেস্ক: বালুরঘাট কেন্দ্রের পদ্ম প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে আগামীকাল ১০ এপ্রিল প্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ওইদিন বংশীহারির পতরাতে সভা করবেন তিনি। সকাল সাড়ে ১০টায় তাঁর সভা শুরু হবে। রবিবার থেকেই জোরকদমে সভার প্রস্তুতি শুরু হয়েছে। এই সভায় ৬০ হাজার দলীয় কর্মী-সমর্থককে হাজির করানোর লক্ষ্য নিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব।

প্রচারে আসছেন অমিত শাহ (Amit Shah)

বালুরঘাট এবার রাজ্যের অন্যতম নজরকাড়া কেন্দ্রে পরিণত হয়েছে। এই কেন্দ্রের মূল লড়াই তৃণমূলের বিপ্লব মিত্রের সঙ্গে বিজেপির সুকান্ত মজুমদারের। বিজেপির কাছে এই আসন যেমন ধরে রাখা চ্যালেঞ্জ, তেমনই তৃণমূলের কাছে পুনরুদ্ধারের। ইতিমধ্যে নির্বাচনী প্রচার সেরে গিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, পরবর্তীতে এখানে ফের জনসভা করতে পারেন মমতা। প্রচারে পিছিয়ে থাকতে চাইছে না বিজেপিও। অমিত শাহ (Amit Shah) তো বটেই, সুকান্তর সমর্থনে প্রচারে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও।

আরও পড়ুন: নিশীথের সভামঞ্চ ভাঙচুর করে পুড়িয়ে দিল তৃণমূল, সরব বিজেপি

জনসভার প্রস্তুতি চলছে জোরকদমে

মহাবাড়ি পঞ্চায়েতের জোত মৌজায় ৫১২ জাতীয় সড়কের ধারে ৫০ বিঘার গমখেতে অমিত শাহর (Amit Shah) সভার আয়োজন করা হচ্ছে। জমিতে অবশ্য এখন গম আর নেই। কেটে নেওয়া হয়েছে। রবিবার রাতেই কলকাতা থেকে বেশ কিছু লরিভর্তি প্যান্ডেলের সরঞ্জাম চলে এসেছে। সাউন্ড সিস্টেমের সমস্ত সরঞ্জামও পৌঁছে গিয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় মূল মঞ্চের পশ্চিম দিকে ৫০০ ফুট দূরে হেলিপ্যাডের কাজ চলছে। শতাধিক শ্রমিক সভাস্থলের কাজ শুরু করে দিয়েছেন। দলীয় সূত্রে জানা গিয়েছে,মাঠের উত্তর প্রান্তে ৩৮ ফুট বাই ২৪ ফুটের মূল মঞ্চ তৈরি হবে। সভাস্থল সহ উপস্থিত সবার জন্য অ্যালুমিনিয়ামের ফ্রেমের ওপর ছাউনি দেওয়া হবে। মূল মঞ্চের সামনে ৫০ ফুট ডি জোন রাখা হবে। ২২০ ফুট বাই ৩২০ ফুটের আচ্ছাদন বিশিষ্ট দর্শক আসনের ব্যবস্থা করা হবে। সভাস্থলে ২১ হাজার চেয়ারের বন্দোবস্ত করা হয়েছে। দুটি ক্রেন ও দুটি আর্থ মুভার দিনরাত কাজ করে চলেছে। এছাড়াও থাকছে ভিআইপি জোন এবং পার্কিংয়ের ব্যবস্থা। দূর থেকে যে কর্মী-সমর্থকরা যানবাহন নিয়ে আসবেন, তাঁদের জন্য জাতীয় সড়কের দুই প্রান্তের দুটি পেট্রোল পাম্প সংলগ্ন মাঠে পার্কিংয়ের ব্যবস্থা করা হচ্ছে।

 প্রস্তুতি খতিয়ে দেখলেন সুকান্ত

জনসভার প্রস্তুতি খতিয়ে দেখতে সেই জায়গা পরিদর্শন করেন বিজেপি প্রার্থী তথা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, লোকসভা নির্বাচনের প্রচারে জেলার বুনিয়াদপুরের পতরাতে  সভা করতে আসবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামীকাল অমিত শাহজির জনসভায় লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা করছেন। আমি সেই কাজ খতিয়ে দেখতে এসেছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Amit Shah

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


ছবিতে খবর