img

Follow us on

Friday, Sep 20, 2024

Pawan Singh: অর্জুন পুত্র বিধায়ক পবন সিংয়ের ফেসবুক অ্যাকাউন্ট জালিয়াতি করে প্রতারণা, চাঞ্চল্য

ভাটপাড়ার বিধায়কের ফেসবুক অ্যাকাউন্ট জাল করে কী করল প্রতারকরা?

img

ভাটপাড়ার বিধায়ক পবন সিং (ফাইল ছবি)

  2023-09-23 18:29:39

মাধ্যম নিউজ ডেস্ক: একীকাণ্ড! এবার খোদ বিধায়কের ফেসবুক অ্যাকাউন্ট জালিয়াতি করার অভিযোগ উঠল প্রতারণাচক্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভাটপাড়ায়। এর কিছুদিন আগেই সেই ভাটপাড়ারই ফুটপাতের এক ব্যবসায়ীর আধার কার্ড জালিয়াতি করে ভিনরাজ্যে কোটি টাকার ব্যবসা ফেঁদে বসেছিল অসমের এক প্রতারক। ভাটপাড়ার ওই ব্যবসায়ী কিস্তিতে বাইক কিনতে গিয়ে আধার কার্ড জালিয়াতির বিষয়টি তিনি জানতে পারেন। এবার সেই ঘটনার জের মিটতে না মিটতেই ভাটপাড়ার বিধায়ক তথা অর্জুন পুত্র পবন সিংয়ের (Pawan Singh) ফেসবুক অ্যাকাউন্ট জালিয়াতি করার অভিযোগ উঠল প্রতারণাচক্রের বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তবে, বিধায়কের ফেসবুক অ্যাকাউন্ট জালিয়াতি কারবারীর হদিশ পায়নি পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে?

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,  চলতি মাসের ১২ তারিখ ভাটপাড়ার বিধায়ক পবন কুমার সিং (Pawan Singh) নিজের অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে তাঁর নামে খোলা একটি ফেক ফেসবুক একাউন্টের ছবি পোস্ট করেন। যেখানে পরিষ্কারভাবে ফেক অ্যাকাউন্ট থেকে মানুষের কাছ থেকে টাকা তোলার ছবি দেখা যাচ্ছে। গোটা ঘটনাটি বিধায়ক পবন সিংয়ের নজরে আসার পরেই  ১৩ই সেপ্টেম্বর জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। যদিও তিনি বিশেষ কাজে রাজ্যের বাইরে থাকলেও তার অনুগামীরা গোটা ভাটপাড়া অঞ্চল জুড়ে সকলকে সাবধান থাকার প্রচার করেছেন। যদিও এক সপ্তাহের বেশি সময় অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও পুলিশের তরফ কোনও  ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ। ফলে, প্রতারণাচক্ররা আরও বেশি সক্রিয় হয়ে অন্যদের এভাবেই প্রতারণা চালাবে বলেই বিধায়ক অনুগামীরা মনে করছেন।

কী বললেন ভাটপাড়ার বিধায়ক? (Pawan Singh)

বিধায়ক পবন সিং (Pawan Singh) বলেন, আসলে সাইবার প্রতারকরা সক্রিয় হয়ে উঠেছে। আমার ফেসবুক অ্যাকাউন্ট জালিয়াতি করে আমার ঘনিষ্ঠদের কাছে টাকা চেয়েছিল। বিষয়টি জানতে পেরে পুলিশে অভিযোগ জানিয়েছি। থানার আইসিকে আমি নিজে ফোন করে বিষয়টি আবার বলেওছি। তিনি বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানিয়েছি। তবে, কে বা কারা এই প্রতারণা করল তা আমাদের কাছে স্পষ্ট নয়। এই ঘটনা অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

bhatpara

Pawan Singh


আরও খবর


ছবিতে খবর