img

Follow us on

Wednesday, Oct 23, 2024

Sukanta Majumdar: সুকান্তের নাম ঘোষণা হতেই পটকা ফাটিয়ে, আবির খেলে উল্লাসে মাতলেন কর্মীরা, হল দেওয়াল লিখনও

ফের বালুরঘাটে বিজেপি-র প্রার্থী হলেন সুকান্ত, কর্মীরা কী করলেন জানেন?

img

কর্মীদের উল্লাস (বাঁদিকে), সুকান্ত মজুমদার (ডানদিকে) (নিজস্ব চিত্র)

  2024-03-03 12:22:44

মাধ্যম নিউজ ডেস্ক: কয়েকদিন ধরে জেলাজুড়ে জল্পনা চলছিল। সেটাই সত্যি হল। ফের বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী হলেন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জয়ী হয়েছিলেন সুকান্ত মজুমদার। সুকান্তের পারফরম্যান্সে খুশি কেন্দ্রীয় নেতৃত্ব। ২০২১ এর বিধানসভা নির্বাচনে সুকান্তকে বিজেপির রাজ্য সভাপতি হিসেবে নির্বাচিত করে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। এদিকে গত সপ্তাহে জেলায় এসে প্রার্থী হওয়ার আশ্বাস দিয়েছিলেন সুকান্ত। এবার কেন্দ্রের তরফে সেই আভাসের সিলমোহর দিল।

উচ্ছ্বাসে ফেটে পড়লেন কর্মীরা (Sukanta Majumdar)

এদিকে প্রার্থী ঘোষণা হতেই দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব ও কর্মীরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। শনিবার সন্ধ্যায় দলীয় কর্মীরা জোটবদ্ধ হয়ে আবির খেলেন, পটকা ফাটান। নাচানাচি করেন। এদিন জেলা বিজেপি কার্যালয়ের সামনের দেওয়ালে সুকান্তের (Sukanta Majumdar) নামে দেওয়াল লিখন করলেন বিজেপি নেতৃত্বরা। ঢাক বাজিয়েও উল্লাস করতে দেখা যায় বিজেপি কর্মী সমর্থকদের। প্রার্থী ঘোষণার সঙ্গে সঙ্গে দেওয়ালে নাম লেখা শুরু করেছেন বিজেপির কর্মীরা। এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী বলেন, তিনি সাংসদ হিসেবে জেলায় কাজ করেছেন তা এলাকার মানুষ জানেন। একাধিক এক্সপ্রেস ট্রেন চালু করে দেশের বিভিন্ন প্রান্তের সঙ্গে বালুরঘাটকে জুড়েছেন তিনি। দলের পক্ষ থেকে তাঁকে ফের প্রার্থী করায় আমরা চরম আনন্দিত। ভোটে সুকান্ত মজুমদার বিপুল ভোটে জয় লাভ করবে। আমরা আশাবাদী। তিনি আবার জয়লাভ করবেন। আমরা দেওয়াল লিখন শুরু করে দিয়েছি। গোটা জেলার লোক সুকান্ত মজুমদারের প্রার্থী হওয়ায় খুশি।

বিজেপি-র রাজ্য সভাপতি কী বললেন?

বিজেপির রাজ্য সভাপতি তথা বালুঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, আমি একজন দলের কর্মী। দলআমাকে দ্বিতীয়বারের জন্য দায়িত্ব দিয়েছে বালুরঘাট লোকসভাআসন জিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উপহার দেওয়ার জন্য। এরজন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতিজেপি নাড্ডার প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। আমার বিশ্বাস, আমার জেলার মানুষ, আমার লোকসভার মানুষ আমার পাশে থাকবেন। গত পাঁচ বছরে কী কাজ করেছি, সেই কাজের হিসাব নিয়ে আমি মানুষের কাছে ভোট চাইতে যাব। মিথ্যা প্রতিশ্রুতি নয়, যা করেছি তার হিসাব দেব। এতদিন যেভাবে সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে ছিলাম আগামীতেও আমি মানুষের পাশে থাকব। মানুষের জন্য কাজ করে যাব।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Balurghat

Candidate


আরও খবর


ছবিতে খবর