img

Follow us on

Monday, Sep 16, 2024

Dakshin Dinajpur: ঘর পেতে ৫০ হাজার টাকা দাবি, তৃণমূল যুব নেতার অডিও ঘিরে শোরগোল

বালুরঘাটের অডিও ক্লিপেই পরিষ্কার, কাটমানি ছাড়া কোনও কাজ করে না তৃণমূল!

img

ভাইরাল অডিওর ছবিতে বাঁ দিকে বাবা পরিমল সরকার এবং ডান দিকে ছেলে কল্লোল সরকার। নিজস্ব চিত্র।

  2023-07-17 18:31:55

মাধ্যম নিউজ ডেস্ক: আবাস যোজনায় ঘর পেতে তৃণমূল যুব নেতার বিরুদ্ধে কাটমানি চাওয়ার অভিযোগের অডিও ক্লিপ ফাঁস। সোশ্যাল মিডিয়ায় অডিও ক্লিপ ছড়িয়ে পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে বালুরঘাটের রাজনৈতিক মহলে। অডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ মাধ্যম। বিজেপির শহর মণ্ডল সোমবার বালুরঘাটের (Dakshin Dinajpur) মহকুমা শাসককে ঘটনার তদন্তের দাবি জানিয়ে ডেপুটেশন দিয়েছে বলে জানা গেছে।

কে সেই তৃণমূল যুব নেতা (Dakshin Dinajpur)?

টাকা চাওয়ার অভিযোগ যে তৃণমূল যুবনেতার বিরুদ্ধে, সেই কল্লোল সরকার হলেন বালুরঘাট যুব তৃণমূল টাউন কমিটির সদস্য। সেই সঙ্গে বালুরঘাট (Dakshin Dinajpur) পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পরিমল সরকারের পুত্রও তিনি। কল্লোল সরকারের সাথে তাঁদের দলের এক কর্মীর কথাবার্তার অডিও শোনা যায়। এক ব্যক্তির কাছ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনায় ৩ লক্ষ টাকা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রথমে পঞ্চাশ হাজার, পরে কমপক্ষে ৩০ হাজার টাকা দিতেই হবে বলে দাবি করতে শোনা গেছে অডিওতে। এই তৃণমূল নেতার যুক্তি, মিউনিসিপ্যালিটিতে দুজন আছেন, যাঁরা এই টাকার ভাগ নেবেন। আর বাকি টাকা দিতে হবে জেলা ট্রেজারি দফতরে। কারণ টাকাটা ওখান থেকেই অ্যাকাউন্টে ক্রেডিট হয়। অর্থাৎ ৩০ হাজার টাকার ভাগ বাঁটোয়ারা কেমন হবে, সেটাও বলতে শোনা গেছে অভিযুক্ত কল্লোল সরকারের কণ্ঠে। আর এই নিয়েই বিজেপি অভিযোগ দায়ের করেছে বালুরঘাট মহকুমা শাসকের কাছে।

বিজেপির বক্তব্য

বিজেপির বালুঘাট (Dakshin Dinajpur)  শহর মণ্ডল প্রাক্তন সভাপতি সুমন বর্মন বলেন, আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার পরিবর্তে কল্লোল সরকারের ৫০০০০ টাকা চাওয়ার একটি অডিও ক্লিপ পাওয়া গিয়েছে। তাতে শোনা গিয়েছে পঞ্চাশ হাজার টাকা চেয়ে ৩০ হাজার টাকার রফা হয়েছে। অডিও ক্লিপেই পরিষ্কার, কাটমানি ছাড়া গরিব মানুষের কোনও কাজ করে না তৃণমূল।

তৃণমূলের বক্তব্য

অপর দিকে বালুরঘাট (Dakshin Dinajpur) পৌরসভা ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল সরকার বলেন, আমার দুর্নাম ছড়াতেই চক্রান্ত করে এই অডিও ক্লিপ করা হয়েছে। এই ঘটনার পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলেও তিনি ইঙ্গিত দেন। বালুরঘাট টাউন তৃণমূল কমিটির সভাপতি মহেশ পারেখ বলেন, অডিও ক্লিপ পরীক্ষা করে সত্যতা পাওয়া গেলে দলীয় স্তরে ব্যবস্থা নেওয়া হবে ওই যুব তৃণমূল সদস্যের বিরুদ্ধে।

প্রশাসনের বক্তব্য

এই বিষয়ে মহকুমা (Dakshin Dinajpur) শাসক সুমন দাসগুপ্ত বলেন, অভিযোগ পেয়েছি, কর্তৃপক্ষকে জানানো হবে। বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান অশোক মিত্র জানান, এখনও কোনও লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে প্রশাসনিক স্তরে এবং দলীয় স্তরে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Dakshin Dinajpur

audio viral


আরও খবর


ছবিতে খবর