img

Follow us on

Friday, Sep 20, 2024

Jyotipriya Mallick: ইডির তলবে সিজিও কমপ্লেক্সে জ্যোতিপ্রিয়-কন্যা, সাংবাদিকদের প্রশ্নে হারালেন মেজাজ

রবিবার ফাইল হাতে ইডি দফতরে ঢুকতে দেখা যায় জ্যোতিপ্রিয় কন্যাকে...

img

জ্যোতিপ্রিয় কন্যা প্রিয়দর্শিনী (সংগৃহীত ছবি)

  2023-10-29 16:19:42

মাধ্যম নিউজ ডেস্ক: রবিবার কিছু ফাইল হাতে, ইডি দফতরে ঢুকতে দেখা যায় জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) মেয়ে প্রিয়দর্শিনী মল্লিককে। সূত্রের খবর, আয়-ব্যয় সংক্রান্ত কিছু হিসাব দিতেই এদিন  ইডি দফতরে হাজিরা দেন প্রিয়দর্শিনী। ১০-১৫ মিনিট তিনি সিজিও কমপ্লেক্সে ছিলেন। বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করতেই মেজাজ হারান জ্যোতিপ্রিয়-কন্যা। হাত দিয়ে সাংবাদিকদের সরিয়ে দিতে দেখা যায় তাঁকে। কোনও উত্তর না দিয়ে সটান গাড়িতে উঠে পড়েন। একটু বিরক্তিও প্রকাশ করতে দেখা যায় তাঁকে। গাড়িতে উঠেই দরজা বন্ধ করে দেন প্রিয়দর্শিনী।

রেশন দুর্নীতিকাণ্ডে জড়িয়েছে জ্যোতিপ্রিয়র স্ত্রী ও কন্যার নামও

প্রসঙ্গত, জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) সঙ্গে রেশন দুর্নীতিকাণ্ডে নাম জড়িয়েছে তাঁর স্ত্রী এবং কন্যারও। মন্ত্রীর পরিবারের সদস্যদেরও আয়কর রিটার্নের হিসাবপত্র খতিয়ে দেখছে তদন্তকারী সংস্থা। আশ্চর্যজনকভাবে দেখানো হয়েছে যে টিউশন পড়িয়ে জ্যোতিপ্রিয় কন্যার আয় হয়েছে ৩ কোটি ৩৭ লাখ টাকা। প্রসঙ্গত, একটি কলেজের সহকারী অধ্যাপনার কাজ করেন প্রিয়দর্শিনী। জানা গিয়েছে, বর্তমানে আশুতোষ কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক হলেন প্রিয়দর্শিনী মল্লিক। এছাড়াও রাজ্য সরকার তাঁকে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সচিব হিসেবে নিয়োগ করেছিল। 

একাধিক ভুয়ো সংস্থা খোলেন জ্যোতিপ্রিয় (Jyotipriya Mallick)

ইডি সূত্রে খবর, রেশন দুর্নীতি সংক্রান্ত বিষয়ে একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের সন্ধান  পাওয়া গিয়েছে জ্যোতিপ্রিয় (Jyotipriya Mallick) এবং তাঁর পরিবারের সদস্যদের। এ সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলোকে ফ্রিজও করেছে তারা। এই সংক্রান্ত কিছু নথি চেয়েই প্রিয়দর্শিনীকে এদিন ডাকা হয়েছিল বলে জানা গিয়েছে। এছাড়াও বেশ কিছু ভুয়ো সংস্থায় নিজের স্ত্রী এবং পরিবারের সদস্যদের ডিরেক্টর করেছিলেন জ্যোতিপ্রিয়। শুক্রবার আদালতে ইডির আইনজীবী দাবি করেন যে ২০১৫-২০১৬ সালে নির্বাচন কমিশনকে দেওয়া হলফনামায় জ্যোতিপ্রিয় মল্লিক তাঁর স্ত্রীর ৪৫ হাজার টাকা ছিল বলে দাবি করেন। পরের বছরই দেখা যায় সেই টাকার অঙ্ক দাঁড়িয়েছে ৬ কোটিতে। ইডির আইনজীবীর আরও দাবি, জ্যোতিপ্রিয়র (Jyotipriya Mallick) বাড়িতে এমন সিল ও স্ট্যাম্প পাওয়া গিয়েছে, যে কোম্পানিগুলির নাম পরিবারের সদস্যরাও জানে না! 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Bengali news

jyotipriya mallick

daughter of jyotipriya mallick


আরও খবর


ছবিতে খবর