img

Follow us on

Thursday, Sep 19, 2024

Cooch Behar: বিজেপিতে যোগদান করলেন বংশীবদনের দাদা, লোকসভার আগে আরও মজবুত দল

বিজেপিতে যোগ দিলেন মমতা ঘনিষ্ঠ বংশীবদনের দাদা সুদর্শন…

img

কেন্দ্রীয়মন্ত্রী নিশীথ প্রামাণিকের উপস্থিতিতে বিজেপিতে যোগদান। সংগৃহীত চিত্র।

  2023-12-29 18:56:29

মাধ্যম নিউজ ডেস্ক: গ্রেটার কোচবিহারের (Cooch Behar) পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান বংশীবদন বর্মণের দাদা সুদর্শন যোগদান করলেন বিজেপিতে। বুধবার কোচবিহারের সাংসদ তথা দেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক, ভেটাগুড়িতে বিজেপির দলীয় কার্যালয়ে দলের পতাকা তুলে দেন সুদর্শনের হাতে। লোকসভা ভোটের আগে এই যোগদান সংগঠনকে আরও শক্তিশালী করল বলে মনে করছে জেলার বিজেপি নেতৃত্ব। 

বিপাকে জেলা তৃণমূল (Cooch Behar)

উল্লেখ্য, কোচবিহারের (Cooch Behar) বংশীবদন সরাসরি তৃণমূল না করলেও মুখ্যমন্ত্রীর খুব ঘনিষ্ঠ বলে পরিচিত। এই বংশীবদনকেই তৃণমূল সুপ্রিমো রাজবংশী ভাষা আকাদেমির চেয়ারম্যান এবং রাজবংশী উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছিলেন। ফলে দাদা যোগদান করায় বংশীবদন রীতিমতো বিপাকে পড়েছেন বলে মনে করছে বিজেপি। সেই সঙ্গে জেলা তৃণমূল কংগ্রেসও চরম অস্বস্তির মধ্যে রয়েছে। জেলা তৃণমূলের চেয়ারম্যান গিরীন্দ্র বর্মণ বলেন, “এটা কোনও দলীয় সিদ্ধান্ত নয়। ব্যক্তি বিশেষে রাজনৈতিক ভাবনা আলাদা হতেই পারে। তবে বিজেপি তাঁকে দলে নিয়েও কিছু করতে পারবে না। লোকসভায় বিজপির হার নিশ্চিত।”

বংশীবদনের বক্তব্য

দাদার দলীয় কার্যালয়ে (Cooch Behar) বিজেপিতে যোগদান প্রসঙ্গে বংশীবদন বলেন, “গণতান্ত্রিক দেশে সকলের মত প্রকাশের অধিকার রয়েছে। সৌগত রায় তৃণমূলে আবার দাদা তথাগত রায় বিজেপিতে। ওঁরাও আপন ভাই। রাজবংশী জনজাতির উন্নয়ন আমাদের কাছে বড় বিষয়। মানুষের জন্য কাজ করব।”

দাদা সুদর্শন কী বললেন?

বংশীবদনের দাদা সুদর্শন বিজেপিতে যোগদান করে বলেন, “আমি এক সময় কংগ্রেস করতাম এলাকায় (Cooch Behar)। এখন মনে হচ্ছে দেশকে একমাত্র এগিয়ে নিয়ে যেতে পারবে বিজেপি। মমতা একসঙ্গে রাজবংশী এবং কামতাপুরি ভাষার অ্যাকাডেমি তৈরি করেছেন, এটা আমার পছন্দ নয়। আর তাই বিজেপিতে যোগদান করেছি।”

জেলা বিজেপির বক্তব্য

কোচবিহার (Cooch Behar) জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় বলেন, “অনেক মানুষ বিজেপিতে যোগদান করার জন্য আবেদন করছেন। তাঁদের মধ্যে অনেক তৃণমূল কর্মী-নেতাও রয়েছেন। তবে এবার থেকে বাছাই করে নেওয়া হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

tmc

bangla news

Bengali news

Madhyam

cooch behar

lok sabha 2023

Bangshi Badan Barman


আরও খবর


ছবিতে খবর