img

Follow us on

Monday, Sep 16, 2024

RG Kar Protest: বিজেপি'র 'চাক্কা জ্যাম' কর্মসূচিতে উঠল স্লোগান, 'দফা এক, দাবি এক-মুখ্যমন্ত্রীর পদত্যাগ'

BJP: আরজি কর ইস্যুতে রাজ্য জুড়ে প্রতিবাদ-আন্দোলনে বিজেপি কর্মীরা...

img

নদিয়ার কৃষ্ণনগর স্টেশন রোডে চলছে অবরোধ (নিজস্ব চিত্র)

  2024-09-06 18:43:23

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি কর-কাণ্ডের (RG Kar Protest) প্রতিবাদে রাজ্য জুড়েই আন্দোলন চলছে। সাধারণ মানুষ রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছেন। ধর্মতলার ওয়াই চ্যানেলে এই ইস্যুতে বিজেপি লাগাতার ধর্না চালিয়ে যাচ্ছে। এই আবহের মধ্যে শুক্রবার রাজ্য জুড়ে বিজেপি'র পক্ষ থেকে চাক্কা জ্যাম কর্মসূচি নেওয়া হয়েছিল। ফলে, কলকাতাসহ জেলায় জেলায় দলের কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান।

কলকাতায় বিক্ষোভ (RG Kar Protest)

শুক্রবার ধর্মতলায় বিজেপির ডাকে চাক্কা জ্যাম কর্মসূচি পালন করা হয়। রাজ্য বিজেপির ডাকে ১ ঘণ্টার প্রতীকী রাস্তা রোকো কর্মসূচি পালিত হয়। শুক্রবার ধর্মতলার মোড়ে পথ অবরোধ (RG Kar Protest) করেন বিজেপির উত্তর কলকাতা জেলার কর্মীরা। উপস্থিত ছিলেন উত্তর কলকাতা জেলা বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষ। তিনি বলেন, এন্টালি, খান্না মোড়সহ কলকাতা জুড়েই এই কর্মসূচি পালিত হয়েছে।

আরও পড়ুন: সাতসকালে সন্দীপ ঘোষের বাড়িতে হানা ইডির, তালা খুলে ঢুকলেন অফিসাররা

জেলায় জেলায় চাক্কা জ্যাম কর্মসূচি

নদিয়ার কৃষ্ণনগরেও চাক্কা জ্যাম কর্মসূচি পালন করা হয়। এদিন কৃষ্ণনগর রোড স্টেশন এলাকায় রাজ্য সড়কে বিজেপি কর্মী-সমর্থকরা টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেছেন। প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে রাস্তা অবরোধ করে তাঁরা বিক্ষোভ দেখান। পথ অবরোধ থেকে স্লোগান তোলা হয়, 'দফা এক, দাবি এক-মুখ্যমন্ত্রীর পদত্যাগ'। অন্যদিকে, বিজেপি'র চাক্কা জ্যাম কর্মসূচি পালিত হয় আসানসোলের নুনি মোড়ে। কর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। আসানসোলের কোর্ট ঘড়ি মোড়ে রাস্তা বন্ধ করে টায়ার জ্বলিয়ে বিক্ষোভে সামিল হন কর্মীরা। পুলিশের সঙ্গে বচসা হয় তাঁদের। রানিগঞ্জের সাহেবগঞ্জে রাস্তায় অবরোধ করেন বিজেপি কর্মীরা।

আর জি করকাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে পূর্ব বর্ধমামের পূর্বস্থলী ১ ব্লকের জাহান নগর পঞ্চায়েতের বিদ্যানগর মোড়ে বিজেপির পক্ষ থেকে পথ অবরোধ করা হয়। এদিন কালনা-কাটোয়া এসটিকেকে রোডে এক গাড়ি চালকের সঙ্গে অবরোধকারীদের তুমুল বচসাকে কেন্দ্র করে উত্তেজনা তৈরি হয়। উপস্থিত ছিলেন বিজেপির জেলার প্রাক্তন জেলা সভাপতি রাজীব ভৌমিক, জেলা সদস্য বিধান ঘোষ, জেলা সম্পাদক প্রাণকৃষ্ণ দেবনাথ। মুর্শিদাবাদের বহরমপুরের ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে শুরু করে রাজ্য সড়কের বিভিন্ন জায়গায় চাক্কা জ্যাম কর্মসূচি পালন করা হয়। বহরমপুর সাংগঠনিক জেলা বিজেপির কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়। ৩৪ নম্বর জাতীয় সড়ক গির্জার মোড়ে চাক্কা জ্যাম কর্মসূচিতে অংশ নেন জেলা বিজেপির নেতা ও কর্মীরা। উপস্থিত ছিলেন বহরমপুর বিজেপি (BJP) বিধায়ক সুব্রত মৈত্র, বহরমপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি শাখারভ সরকার সহ জেলা বিজেপির নেতা ও কর্মীরা। দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের চৌরাস্তার মোড়ে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করলেন বিজেপি কর্মীরা। শুক্রবার দুপুরে তাঁরা অবরোধ করেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

rg kar protest


আরও খবর


ছবিতে খবর