img

Follow us on

Friday, Sep 20, 2024

Dilip Ghosh: ‘মমতা চাইছেন গন্ডগোল হোক, সেই ফাঁকে তাঁরা জিতে যাবেন’, দাবি দিলীপের

'জেলায় যে কটা তৃণমূলের নেতা হয়েছে, তারা তো অ্যান্টি-সোশ্যাল'...

img

দিলীপ ঘোষ। ফাইল ছবি

  2023-06-11 17:36:39

মাধ্যম নিউজ ডেস্ক: “মনোনয়নপত্র জমা দেওয়ার দিন যত ফুরিয়ে আসবে, ততই বাড়বে তৃণমূলের (TMC) মধ্যে দ্বন্দ্ব, মারামারি।” রবিবার নিউ টাউনের ইকোপার্কে প্রাতর্ভ্রমণে গিয়ে এ কথা বললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বৃহস্পতিবার রাজ্যে ঘোষণা হয়েছে পঞ্চায়েত নির্বাচনের দিন। ভোট হবে ৮ জুলাই। মনোনয়নপত্র পেশ-পর্ব শুরু হয়েছে শুক্রবার থেকে। চলবে ১৫ জুন পর্যন্ত।

'তৃণমূল নিজেরা মারামারি করছে'

দিলীপ বলেন, “তৃণমূল তো এখন নিজেরা মারামারি করছে। কাল (সোমবার) থেকে যখন ব্যাপকভাবে মনোনয়নপত্র জমা শুরু হয়ে যাবে, তখন আরও গন্ডগোল হবে। তৃণমূলের কে টিকিট নেবে, তা-ই নিয়ে মারামারি, কে মনোনয়নপত্র জমা দেবে, তা-ই নিয়ে মারামারি। একাধিক মনোনয়ন হবে, নির্দল প্রার্থী দেবে, মারামারি চলতে থাকবে। তার সঙ্গে বিরোধীদেরও মারবে ওরা। বীরভূম, উত্তর দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ এই সব জেলা উপদ্রুত অঞ্চল। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থেকে বিস্তীর্ণ এলাকা উপদ্রুত। এই সব অঞ্চলে কখনওই আইনশৃঙ্খলা ঠিক থাকে না। আর রাজনীতিটা সমাজবিরোধীরাই করে। সেটাই হচ্ছে এখন।”

ব্যাপক গন্ডগোলের আশঙ্কা

মনোনয়নপত্র জমা দেওয়ার দিন যত শেষ হয়ে আসবে, অশান্তি ততই বাড়বে বলে মনে করেন দিলীপ। তিনি (Dilip Ghosh) বলেন, “সোমবার থেকে ব্যাপক মনোনয়নপত্র জমা হবে। ব্যাপক গন্ডগোলও হবে। পুলিশের ক্ষমতা নেই তা আটকানোর। চটি পরা, লাঠি হাতে সিভিকরাও আটকাতে পারবে না। মমতা চাইছেন গন্ডগোল হোক, সেই ফাঁকে তাঁরা জিতে যাবেন।”

আরও পড়ুুন: অনুব্রতর গড়ে ভাঙন ধরাল বিজেপি! দলত্যাগ তৃণমূল প্রধান সহ কয়েকশো কর্মীর

ভাঙড়ে আইএসএফকে মনোনয়ন ফর্ম দেওয়া হয়েছে বলে এক সরকারি আধিকারিককে মারধর করা হয়েছে। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। এ প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি (Dilip Ghosh) বলেন, “এমনিতে রোজই মারামারি হয়, প্রতিদিনই বম্ব পড়ে ওখানে। এবারও তাই হয়েছে। জেলায় যে কটা তৃণমূলের নেতা হয়েছে, তারা তো অ্যান্টি-সোশ্যাল। তাদের নাম দেখুন। ১০ বছর, ১২ বছর, ১৫ বছর ধরে শুনছি কেউ বামেদের ছিল। তখন থেকে অ্যান্টি-সোশ্যাল। তো সেখানে আর কিছু আশা করা যায় না।”

পঞ্চায়েত নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হতেই রক্তাক্ত হয়েছে বাংলা। মুর্শিদাবাদের খড়গ্রামে খুন হয়েছেন এক কংগ্রেস কর্মী। কাঠগড়ায় তৃণমূল। রাজ্যের আরও কয়েকটি জেলা থেকেও অশান্তির খবর এসেছে। সব কটি ক্ষেত্রেই অভিযোগের আঙুল তৃণমূলের দিকে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

tmc

Dilip Ghosh

bangla news

Bengali news   

panchayat election 2023


আরও খবর


ছবিতে খবর