img

Follow us on

Sunday, Sep 29, 2024

Sukanta Majumdar: “শাহ আসছেন শুনে ভাইপো বাড়ি থেকে বেরচ্ছেন না”, তোপ সুকান্তর

“এ রাজ্যে রোহিঙ্গাদেরও নাগরিকত্ব দেওয়া হয়...”

img

সুকান্ত মজুমদার। ফাইল ছবি।

  2023-11-27 21:13:48

মাধ্যম নিউজ ডেস্ক: “তিনি আসছেন শুনে ভাইপো আর বাড়ি থেকে বের হচ্ছেন না।” সোমবার হাজরা মোড়ে কথাগুলি বললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ২৯ নভেম্বর ধর্মতলার ওয়াই চ্যানেলে বিজেপির জনসভায় উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সভা উপলক্ষে এদিন গড়িয়াহাট থেকে হাজরা মোড় পর্যন্ত পদযাত্রা করে বিজেপি। হাজরা মোড়ে হয় পথসভা।

তৃণমূলকে নিশানা সুকান্তর

এই সভা থেকেই তৃণমূলকে নিশানা করেন সুকান্ত। তিনি বলেন, “আমাদের আওয়াজ কালীঘাটের বাড়ি অবধি পৌঁছবে কিনা জানি না। তবে কালীঘাটের ব্যানার্জি পরিবারের নামে যে ৩৫ খানা প্লট রয়েছে, সেই প্লট পর্যন্ত আপনাদের আওয়াজ পৌঁছবে। সেই ব্যবস্থা আমরা করব।” সুকান্ত বলেন, “প্রধানমন্ত্রীর বিভিন্ন প্রকল্প থেকে বঞ্চিত এ রাজ্যের বহু মানুষ। মানুষের সেই অধিকার খেয়ে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দলের চোরেরা। তাদের শায়েস্তা করতেই ধর্মতলায় আসছেন অমিতজি। ওই দিন গেরুয়া সুনামিতে কলকাতাকে ছেয়ে ফেলুন।” সুকান্ত বলেন, “কলকাতা পুরসভার মেয়র ছিলেন সুভাষচন্দ্র বোস। সেখানে এখন মেয়র ফিরহাদ হাকিম। তাঁর বাড়িতে ইডি দৌড়চ্ছে। সিবিআই কান ধরে টেনে নিয়ে গিয়েছিল ফিরহাদকে। তাঁর সমর্থনে অবস্থানে বসেছিলেন মুখ্যমন্ত্রী।”

'কয়লা ভাইপো'

বালুরঘাটের সাংসদ বলেন, কালীঘাটের কাকু, ইউনিভার্সাল কাকু, বাংলায় আপ্পু আছেন, তিনি ইউনিভার্সাল ভাইপো, কয়লা ভাইপো। কাকু বলছেন তিনি আমার বস। তাঁকে ফোন করা যায় না। তাঁর কাছে পৌঁছানো যায় না। যে নেতাকে ধরা যায় না, তাঁর দল করছেন কেন? সুকান্ত বলেন, সুজয়কৃষ্ণ ভদ্রকে বাঁচাতে গিয়ে রাজ্যের এক নম্বর হাসপাতাল এসএসকেএমকে নোংরা জায়গায় নিয়ে এসেছে তৃণমূল। ইডি কণ্ঠস্বর পরীক্ষা করবে বলে নমুনা চেয়েছিল। কল রেকর্ডিংয়ের গলা তাঁর (কালীঘাটের কাকুর) কিনা, যাচাই করতে। মুখ্যমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রী হয়ে বলছেন এসএসকেএম তাঁর ভুল ট্রিটমেন্ট করেছেন। আপনার ভলান্টিয়ার রিটায়ারমেন্ট নিয়ে বসে যাওযা উচিত। আপনি যোগ্যতা হারিয়েছেন।”

আরও পড়ুুন: ‘‘দলুয়াখাকিতে ক্রিমিনালদের বাস’’! প্রশাসন ‘ব্যর্থ’, তা কি মেনেই নিলেন ফিরহাদ?

বিজেপির রাজ্য সভাপতি বলেন, “পার্থ চট্টোপাধ্যায় চুরি করে কোটি কোটি টাকা নিয়ে বান্ধবীর খাটের তলায় লুকিয়ে রাখলেন। তাঁর সম্পর্কে আপনি বললেন আমি জানি না! অথচ বিধানসভা নির্বাচনের আগে আপনিই বলেছিলেন, ২৯৪ আসনে আপনিই প্রার্থী। এর জবাব দিন। আপনি অপদার্থ। ইস্তফা দেওয়া উচিত। সিভিক ভলান্টিয়ার মুখ্যমন্ত্রী রাজ্য চালাক, তাও ভাল।” সুকান্ত (Sukanta Majumdar) বলেন, “ভাইপো বেকার যুবক। কোনও কর্মসংস্থান নেই। তিনি ইডি অফিসে যাচ্ছেন সম্পত্তির হিসেব দিতে ৬ হাজার পাতার রিপোর্ট নিয়ে! যাঁরা সততার প্রতীক বলে দাবি করেন, তাঁদের ৩৫ খানা প্লট! সমাজ সেবিকা মমতার বৌদি কাজরি বন্দ্যোপাধ্যায় সমাজ সেবা করেন। তিনি ও তাঁর স্বামী কীভাবে এত সম্পত্তি করলেন? কোটি টাকা মূল্যের সেন পরিবারের জমি মাত্র ২৪ লক্ষ টাকায় কীভাবে কাজরি পান?"

সুকান্ত বলেন, "যাঁকে টালির চালের বাড়িতে দেখেছিলেন আপনারা, তাঁর পরিবার কীভাবে এত টাকার মালিক হলেন? আপনি বলেছিলেন, বালু অসৎ, আমি বিশ্বাস করি না। বালুদার মেয়ে টিউশন পড়িয়ে ৩ কোটি টাকা ইনকাম করেছেন! কয়লা পাচারের টিউশনি পড়ানো হয়েছে, নাকি গম পাচারের টিউশনি পড়ানো হয়েছে?” সুকান্ত বলেন, “বেঙ্গল অলিম্পক অ্যাসোসিয়েশনের সভাপতি বাবুন ব্যানার্জি। উনি অলিম্পক খেলেছেন! চেহারা দেখে তো মনে হয় না!” সুকান্ত (Sukanta Majumdar) বলেন, “এ রাজ্যে রোহিঙ্গাদেরও নাগরিকত্ব দেওয়া হয়।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news

 BJP

shahi sabha


আরও খবর


ছবিতে খবর