img

Follow us on

Friday, Sep 20, 2024

BJP: বিজেপি করার অপরাধে বাড়ি ভাঙচুর, দোকানে আগুন, অভিযুক্ত তৃণমূল

BJP: পশ্চিম মেদিনীপুরে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর, দোকানে আগুন, কাঠগড়ায় তৃণমূল

img

বিজেপি কর্মীর দোকান ভাঙচুর করে আগুন (নিজস্ব চিত্র)

  2023-08-04 15:51:29

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপি (BJP) কর্মীর বাড়িতে হামলার চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরের কালগাং এলাকায়। অভিযোগ, বিজেপি করার অপরাধে এদিন সকালে উত্তম পণ্ডিত নামে এক ব্যক্তির বাড়িতে হামলা চালায় এলাকার জনা কয়েক তৃণমূল কর্মী। এরপর উত্তম পণ্ডিতের মাংসের দোকান ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আর দল বেঁধে হামলা করার প্রতিবাদ করতে গেলে উত্তম পণ্ডিতের বাবা কাজল পণ্ডিতকে বেধড়ক মারধর করা হয়। পরে, হামলাকারীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। গুরুতর জখম  অবস্থায় কাজলবাবুকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কী বললেন বিজেপি (BJP) কর্মী?

বিজেপি (BJP) কর্মী উত্তম পণ্ডিত বলেন, 'বিজেপি করি এটাই আমার অপরাধ। পঞ্চায়েত নির্বাচনের সময় প্রচুর হুমকি দিয়েছে ওরা। হুমকি উপেক্ষা করেই দলের হয়ে কাজ করেছি। এর আগেও একাধিক সময় আমার বাড়ি ভাঙচুর করা হয়েছে। এবার ভোট পর্ব মিটে যাওয়ার পর  এবারও আমাকে শিক্ষা দিতেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আমাকে না পেয়ে আমার বাবাকে বেধড়ক পেটায়। ওরা এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতেই এসব করছে। বিষয়টি থানায় জানানো হয়েছে।' খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গুড়গুড়িপাল থানার পুলিশ। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া অভিযুক্তরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তৃণমূলের মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজয় হাজরা বলেন, এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখার জন্য পুলিশের কাছে আবেদন জানানো হয়েছে। কারণ, এরকমভাবে হামলা চালানো তৃণমূলের কালচার নয়। তবুও, এই ঘটনার পরিপ্রেক্ষিতে রং না দেখে দোষী ব্যক্তিদের গ্রেফতার করতেও পুলিশকে জানানো হয়েছে। আমরা কোনওভাবে এই ধরনের ঘটনাকে সমর্থন করি না।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Paschim Medinipur


আরও খবর


ছবিতে খবর