img

Follow us on

Friday, Sep 20, 2024

Bomb Blast: কামারহাটিতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, জখম ২, এলাকায় আতঙ্ক

Bomb Blast: কামারহাটিতে বোমা বিস্ফোরণ, কতজন জখম?

img

বিস্ফোরণে জখম ব্যক্তির হাসপাতালে চিকিৎসা চলছে (নিজস্ব চিত্র)

  2023-08-09 20:03:04

মাধ্যম নিউজ ডেস্ক: বুধবার বিকেলে কামারহাটির ধুবিয়াবাগান এলাকায় বোমা বিস্ফোরণে (Bomb Blast) কেঁপে ওঠে গোটা এলাকা। বিস্ফোরণে জখম হলেন দুজন। জনবহুল এলাকায় এই ধরনের বিস্ফোরণের ঘটনায় ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম দুজনের নাম শেখ নিশান এবং আব্দুল নঈম। ইতিমধ্যেই জখমদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হয়েছে। বাড়িটি সিল করে দেওয়া হয়েছে। বোমা বাঁধার কাজে আর কারা কারা ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কামারহাটির ধুবিয়াবাগান এলাকায় শেখ নিশানের বাড়ির ভিতরেই বোমা তৈরির কাজ চলছিল। শেখ নিশানের সঙ্গে আব্দুল নঈম নামে আরও এক ব্যক্তি ছিল। বোমা বাঁধতে গিয়ে আচমকাই বিস্ফোরণ (Bomb Blast) হয়। তাতে নিশানের দুহাতের বেশ কিছুটা অংশ উড়ে যায়। শরীরের নীচের অংশে গুরুতর চোট লাগে। জখম হয় আব্দুল নঈম। তবে, বোমা তৈরির কাজে আর কেউ ছিল কি না তা এখনও পরিষ্কার নয়। শেখ নিশান কামারহাটির দাপুটে তৃণমূল নেতার অনুগামীর ঘনিষ্ঠ। তবে, তাদের রাজনৈতিক পরিচয় এখনও জানা যায়নি।

 প্রতিবেশীদের  কী বক্তব্য?

প্রতিবেশীদের বক্তব্য, বিকট শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে। একবারই আওয়াজ হয়। তাতে গোটা এলাকার বাড়ি ঘর সব কেঁপে ওটে। আমরা ঘর থেকে বেরিয়ে দেখি নিশানের বাড়ি থেকে ধোঁয়া বের হচ্ছে। প্রথমে আমরা সিলিন্ডার ফেটে এই ধরনের ঘটনা ঘটেছে বলে আশঙ্কা করি।  ঘরের ভিতরে গিয়ে দেখি, রক্তাক্ত অবস্থায় দুজন ছটফট করছে। আমরা সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এমনিতেই এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি। তাই, শুধু একটি বাড়ি নয় বিস্ফোরণে (Bomb Blast) আশপাশে আরও বাড়ির ক্ষতি এবং অনেকেই জখম হতে পারত।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bomb blast

bangla news

Bengali news

kamarhati


আরও খবর


ছবিতে খবর