img

Follow us on

Saturday, Jun 29, 2024

Calcutta High Court: হাইকোর্টে স্বস্তি হিরণের, তদন্ত করতে পারবে না পুলিশ, অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল হাইকোর্ট

হিরণের বিরুদ্ধে এফআইআর-এ তদন্ত করতে পারবে না পুলিশ, অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল বিচারপতির সিনহার বেঞ্চ

img

অভিনেতা হিরণ (সংগৃহীত ছবি)

  2024-05-24 20:36:27

মাধ্যম নিউজ ডেস্ক: ঘাটালে বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর-এ অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। এদিনের মামলায় হাইকোর্টের (Calcutta High Court) বিচারপতি অমৃতার সিনহার বেঞ্চ জানিয়েছে, ১৭ জুন এই মামলার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিতাদেশ বজায় থাকবে। এর পাশাপাশি হিরণে বিরুদ্ধে কোনও তদন্ত করতে পারবে না পুলিশ, এমন নির্দেশও দিয়েছেন বিচারপতি অমৃতা সিনহা। জানা গিয়েছে, মামলার পরবর্তী শুনানি আগামী ১০ জুন।

আরও পড়ুন: ম্যালেরিয়া নাশে নয়া ভ্যাকসিন, আবিষ্কারের পথে ভারতীয় বিজ্ঞানীরা

মূল ঘটনা, ভাইরাল অডিও

প্রসঙ্গত, চলতি মাসের ১৮ তারিখ তৃণমূলের ব্লক সভাপতি দিলীপ মাজির অভিযোগের ভিত্তিতে ঘাটাল থানায় হিরণোর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। সেখানে হিরণ ছাড়াও আরও তিনজনের নাম ছিল। ওই অভিযোগ অনুযায়ী, ঘাটালের তৃণমূল প্রার্থী তথা অভিনেতা দেবের একটি ভুয়ো অডিও তৈরি করে তা সমাজ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন হিরণ। এই মর্মেই মামলার জল গড়ায় হাইকোর্ট (Calcutta High Court) পর্যন্ত। কিন্তু এদিন সে সবকিছুতে স্থগিতাদেশ দিল উচ্চ আদালত (Calcutta High Court)। প্রসঙ্গত, মামলা দায়ের হওয়ার পরেই এফআইআর-কে চ্যালেঞ্জ করে হিরণ আদালতে যান। ওই এফআইআর-এ নাম থাকা স্থানীয় বিজেপি নেতা তমোঘ্ন দেও এফআইআর-এর বিরুদ্ধে মামলা করেন।

কী বলেছিলেন হিরণ

ওই অডিও ক্লিপ ভাইরাল হতেই দেব মামলার হুঁশিয়ারি দিয়েছিলেন। সেই সময়ে ঘাটালের বিজেপি প্রার্থী হিরন বলেছিলেন,‘‘আমি তো এটাই চেয়েছিলাম। উনি কোর্টে যান। তাহলে কালীঘাটের কাকুর মতো দেবেরও গলার স্বর পরীক্ষা হলেই সবটা প্রমাণ হয়ে যাবে।’’ প্রসঙ্গত আগামীকালই ঘাটালে ভোট রয়েছে। সেখানে বিজেপি এবং তৃণমূল প্রার্থী করেছে দুই তারকাকে। বিজেপি প্রার্থী হীরণ চট্টোপাধ্যায়, অন্যদিকে তৃণমূল প্রার্থী অভিনেতা দেব। টলিউডের দুই তারকার মধ্যে কে জেতেন তা জানার জন্য অপেক্ষা করতে হবে ৪ জুন পর্যন্ত।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Calcutta High court

Madhyom

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

Hiran Chatterjee

ghatal lok sabha


আরও খবর


ছবিতে খবর